Select Page

এর বেশী ভালোবাসা যায় না: ভালো এবং মন্দ

Poster_B-235x275এর বেশী ভালোবাসা যায় না মুভিটি দেখে আমি ব্যপক তৃপ্ত। গল্প দারুণ ছিল। নতুনত্ব ছিল। টুইস্ট ছিল অনেক। দেখতে লেগে যেমনটা কাহিনী ভেবেছিলাম তেমন হয়নি ফিনিশিং এ। ছবিতে অনেক মজার সিন ছিল। যেগুলো দেখে অনেক মজা পেয়েছি। সায়মন জাস্ট অসাম। পুরা মুভিতে ওর গেটআপ, ড্রেস সব পারফেক্ট। চরম হ্যান্ডসাম লেগেছে। অভিনয়ও দারুণ করেছে। নিঝুম নতুন হিসেবে দারুণ ছিল। গান গুলাতে দারুণ গ্ল্যামারাস লেগেছে। গানগুলা দারুণ ছিল। লোকেশন গুলা রিপিট হলেও নতুনত্ত ছিল। কোরিওগ্রাফী দারুণ ছিল। সাউন্ড প্রিন্ট সব ভালো ছিল। সব মিলিয়ে আমার দারুণ লেগেছে এর বেশি ভালোবাসা যায় না

মুভির নেগেটিভ দিক
মুভিতে সায়মন এর বাবা চরিত্রে অভিনয় করা সোহেল খান এর রিংটন ছিল কোলকাতার ইডিয়ট সিনেমার তোকে হেব্বি লাগছে গানটা। এইটা দরকার ছিল না।
আইটেম গানে বিপাশাকে দেখতে দেখতে বিরক্ত। ওকে চেঞ্জ করা দরকার। আর মোটাও হইছে অনেক।
ছবির চারটা রোম্যান্টিক গানই একই জায়গায় শুটিং করেছে। ভিন্ন ভিন্ন জায়গায় হলে বেশি ভালো লাগতো।
মুভিতে দোলা একটা চরিত্র আছে সে ফুল মুভিতে নায়িকা কে কিরণ আপু আর ‘তুমি’ করে বলেছে বাট শেষে এসে নাম ধরে আর ‘তুই’ করে বলেছে। এই ভুল কি করে করলো !!!
মুভির সবচেয়ে বড় ভুল হইছে শেষের মারামারির সিন এ। সায়মন যখন লাফ দিয়ে মারছিল ভিলেনদেরকে তখন ওর শার্ট এর কলার উচা হয়ে যাচ্ছিল। বোঝা যাচ্ছিল তাকে টেনে তোলা হচ্ছে দরি দিয়ে।
এই ছবিতে ভাললাগার পরিমাণ এতো বেশি যে এই গুলা ভুল মাফ করাই যায় আমার মতে।


২ টি মন্তব্য

  1. সওদাগর

    মুভিটা দেখার ইচ্ছে আছে। কোন কোন হলে চলছে ঢাকায়? বলাকায় চলছে কি না জানাবেন?

  2. robiulrana

    এর বেশি জোড়াতালি দেয়া যায় না
    ছবি দেখে যেটা মনে হলো, এখন সময় হয়েছে জাকির হোসেন রাজুর বিরতি নেয়ার। তার কাছ থেকে এরকম কাজ একেবারেই অপ্রত্যাশিত। বিভিন্ন ছবির কিয়দংশের সাথে বাংলা ছবির চিরায়ত জটিলতা ঢুকিয়ে বানানো ককটেল একটা। আসলে সমালোচনারও অযোগ্য এ ছবি নিয়ে কিছুই বলতে ইচ্ছে করছে না।
    নায়ক নায়িকা আন্ত:নগর ট্রেনে উঠে ইচ্ছেমত সিট বদল করছেন। প্রথমে শোভন সাধারন শ্রেণি আই মিন থার্ড ক্লাসে বসে ঝিমোলেন যেখানে ট্রেনের বেয়ারা কুলখানির বিরানীর প্যাকেট সবাইকে পৌছে দিলেন। পরক্ষনেই তারা প্রথম শ্রেণীর বার্থে ঘুমাতে ঘুমাতে যাচ্ছেন।
    যারা এ ছবির কাহিনীকে মৌলিক বলছেন তারা বোধহয় Jab We Met ছবিটি দেখেন নি।

মন্তব্য করুন