ক্ষমা চাওয়া উচিত শাকিব খান ও ঢাকা টু বোম্বে সিনেমা সংশ্লিষ্টদের

একজন মুসলিম হিসেবে আল্লাহকে বস বলে সম্বোধন করা আমি মোটেও সমর্থন করতে পারলাম না । অন্যান্য ধর্মের ব্যপারে জানি না তবে আমার মনে হয়েছে বস বলে ডাকাটা অনেক বড় বেয়াদবীর সামিল । এজন্য শাকিব খান এবং ঢাকা টু বোম্বে চলচ্চিত্রের সংশ্লিষ্টদের ক্ষমা চাওয়া উচিত । উল্লেখ্য ঢাকা টু বোম্বে সিনেমায় শাকিব অসংখ্যবার আল্লাহকে বস বলে সম্বোধন করেছে । আমাদের সেন্সর বোর্ড ঘোড়ার ঘাস কাটারও উপযোগী নয় । এরা শুধু ভালো কিছুর উপরই কাচি চালায় । এসব বেয়াদবী তাদের নজরে আসে না । যেহেতু এটি সিনেমা তাই অসংখ্যবার বস শব্দটি উচ্চারিত হবে । তাই বলতে চাই শাকিব সহ সিনেমাটির সংশ্লিষ্ট সকলকে ক্ষমা চাওয়া উচিত নয়ত বস বলার যৌক্তিকতা তুলে ধরা উচিত।

মন্তব্য করুন।

৩ Comments

  1. এই ব্যাপারটা এসেছে বলিউড মুভি থেকে। বলিউডের মুভির গানে আজকাল আল্লাহ্‌ কে না টেনে আনলে মনেহয় তাদের গানই হয় না। ব্যাপারটা যথেষ্ট বিরক্তিকর এবং অপমান জনক। আমি বুঝি না, ইন্ডিয়ান মুসলিমরা এটা নিয়ে কিছু বলে না কেন?

  2. apni amake bolun Allah ke boss bole dakle Allah keno raag hoben. Boss shobder mane ki? mane khujle hoyto apni bolben je apni apnar office er boss ke boss bole daken, taihole keno Allah ke boss bole deke shadharon manuser talikay fele dilen. tai noy ki, Allah er kintu aro onek naam ache, sei naam gulo manuser naam hisebeo babohar kora hoy, jemon Rahim, kareem etc. asole sob bapare naak na golale apnader valo lage na. akhon bolen je Allah ke Boss bolar karone kal ke Hortal.

    • আপনি বললেন, আল্লাহর সিফাতি নাম Rahim And Kareem নামে তো আমরা অনেক মানুষ কে ডাকি তাহলে Boss বললে দোষ কোথায়, তাইতো? আপনি কি জানেন রহিম ও করিম নামের সাথে যদি আবদুল যোগ না করে কাউকে ডাকেন তাহলে সেটি শিরক? “আবদুল” আরবি শব্দ, এর অর্থ হল দাস বা গোলাম। সুতরাং আবদুর রহিম এর অর্থ দাড়ায়, রহিমের দাস বা গোলাম অথবা দয়ালুর দাস বা গোলাম। এবার বুঝলেন তো সমস্যা টা কোথায়?????

মন্তব্য করুন