Select Page

পূর্নদৈর্ঘ্য প্রেম কাহিনী মুভি থেকে যা পেয়েছে ঢালিউড

পূর্নদৈর্ঘ্য প্রেম কাহিনী মুভি থেকে যা পেয়েছে ঢালিউড

দর্শকের বিপুল ভালবাসায় সিক্ত হওয়া এই সময়ের অন্যতম সাড়া জাগানো মুভি সাফিউদ্দিন সাফি পরিচালিত, শাকিব খান, জয়া আহসান ও আরেফিন শুভ অভিনীত “পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী”।ইতিমধ্যে ব্লকবাস্টার হিটের খাতায় নাম লিখিয়েছে ৩৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া এই মুভিটি। আগামী সপ্তাহ থেকে যখন প্রেক্ষাগৃহের সংখ্যা বৃদ্ধি পাবে তখন কোথায় গিয়ে থামবে মুভিটি তা সময়ই বলে দেবে। বহুদিন পর একটি মুভি থেকে ঢালিউড ইন্ডাস্ট্রি পেল অনেক কিছু।

১.ব্লকবাস্টার হিট: ২০১৩ সালে মুক্তি পাওয়া অধিকাংশ মুভি সাফল্য পেয়ে হিট আর সুপার হিটের তকমা গায়ে চাপিয়েছে। “পূর্নদৈর্ঘ্য প্রেম কাহিনী”মুভিটি হিট আর সুপার হিট ছাড়িয়ে ব্লকবাস্টার হিটের তালিকায় এগিয়ে যাচ্ছে। যা আমাদের ফিল্ম ইন্ডাজটিকে ব্যাবসায়িকভাবে চাঙ্গা করবে।

২.রুম্মান রশিদ খান: এই মুভিতে ঢালিউড ইন্ডাজটি পেল তরুন উদিয়মান কাহিনী , চিত্রনাট্য ও সংলাপ রচিয়িতা “রুম্মান রশিদ খান”কে ।তার মত তরুনরাই পারে আমাদের ইন্ডাজটির চেহারা বদলে দিতে।

৩.জয়া আহসান ও আরেফিন শুভ: জয়া আহসান এর আগে চলচ্চিত্রে অভিনয় করলেও বানিজ্যিক মূলধারার মুভিতে এটাই তার প্রথম কাজ। এই মুভির ধারাবাহিকতায় তিনি আরো মুভি করবেন আশা করছি। পূর্নদৈর্ঘ্য প্রেম কাহিনী মুভির মাধ্যমে ঢালিউড পেয়েছে ড্যাশিং হিরো আরেফিন শুভকে।

৪.চমত্‍কার কথা ও শ্রুতি মধুর সুরের গান: অনেক দিন পর আমাদের মুভির গান মাত করেছে সবাইকে ।কবির বকুলের অসাধারন কথায় সুরে সুরে ঝংকার সাজিয়েছেন শওকত আলী ইমন। “আমি নিঃস্ব হয়ে যাব” গানটি সুর করেছেন কৌশিক তাপস।

৫.অন্য রুপে শাকিব খান: এই মুভিতে ঢালিউড কিং শাকিব খানকে দর্শকরা নতুন রুপে আবিস্কার করেছে। তার গেট আপ, স্টাইল, কস্টিউম, অভিনয় সবকিছুতে মাত হয়েছে দর্শক।

৬. প্রেক্ষাগৃহমুখী দর্শক: এই মুভিতে সবচেয়ে পাওয়া প্রেক্ষাগৃহ বিমূখ দর্শকদের প্রেক্ষাগৃহ মুখী হওয়া ।দর্শকের মুখে মুখে ছড়িয়ে পড়া প্রশংসা নতুন নতুন দশর্ক টেনে আনছে প্রেক্ষাগৃহে। যা আমাদের ইন্ডাজটিতে এথন আর দেখা যায় না।

পরিশেষে, “পূর্নদৈর্ঘ্য প্রেম কাহিনী” মুভির সাফল্যের রেশ ধরে সামনের দিকে এগিয়ে যাবে ঢালিউড ইন্ডাস্ট্রি। সেই আশায় আমরা তাকিয়ে আছি চলচ্চিত্র ব্যাক্তিবর্গ ও প্রতিষ্ঠানের দিকে।


মন্তব্য করুন