Select Page

তবুও একলা চলবেন মাহি

তবুও একলা চলবেন মাহি

Mahi-Aziz-1

তাদের সম্পর্ক নিছক প্রযোজক আর নায়িকার নয়। মাহির মতে, আব্দুল আজিজ তার মেন্টর। তারপরও বেশ সময় টানাপোড়েনে কেটেছে তাদের। যে জাজ মাল্টিমিডিয়ার সব সিনেমার নায়িকা ছিল মাহি, সেখানে অচ্ছুত তিনি। কয়েকটা মাস গড়িয়ে গেল। মাহি ধীরে ধীরে গুছিয়ে নিচ্ছেন এলোমেলো ক্যারিয়ার। অন্যদিকে আব্দুল আজিজের সিনেমায় ঢুকে পড়েছে নতুন নায়িকা। বারবার গুঞ্জন উঠেছে মাহিকে ফেরাচ্ছেন। কিন্তু তা বাস্তবে ফলেনি। শনিবার (২৪ অক্টোবর) হুট করে আজিজ জানান দিলেন, ‘আমরা আমরাই’। আর মাহি জানালেন, তিনি একলা চলতে চান।

শনিবার (২৪ অক্টোবর) রাত ১১টার দিকে জাজ মাল্টিমিডিয়ার কর্নধার আব্দুল আজিজ ফেসবুকে দুটি ছবি শেয়ার দিয়ে ক্যাপশন দেন ‘আমরা আমরাই’। এর পরপরই ছবি দুটি ভাইরাল হয়ে উঠে। লাইক ও মন্তব্য পড়তে থাকে। এর তিন ঘণ্টা পর উত্তর দেন মাহি।

শারমীন আক্তার নিপা মাহি একাউন্ট থেকে একটি ছবি শেয়ার দিয়ে লিখেন, ‘গত ৪ বছরে ছিল অনেক শাসন, আদর, ভালবাসা আর অভিমান। ছিল হাঁটি হাঁটি পা পা করে চলচ্চিত্রে আসার ৪টি বছর। আর এর সবটুকু দায়িত্ব খুব যত্নে পালন করেছিলেন আমার “ভাইয়া”। আমি এখন হাটছি। একা। রাস্তাটা তারই বানিয়ে দেয়া। তিনি শুধু এসেছিলেন দোয়া করতে অনেক ভালবাসা নিয়ে।’

তবে জাজে ফিরছেন মাহি?— এ প্রসঙ্গে ‘বি.দ্র.’ দিয়ে লিখেন, ‘আপাতত জাজের সাথে কোনো কাজ হচ্ছে না। আগামী একবছর আমি যেন সবার কাজ ভালভাবে করতে পারি তার জন্যই এই দোয়া। সবাই আমার জন্য দোয়া করবেন।’

Mahi-Aziz-HOME

ক্যাপশন থেকে বোঝা যায় মাহির সঙ্গে আব্দুল আজিজের দেখা হয়েছে সম্প্রতি। তবে কবে, কখন উল্লেখ করা হয়নি। তাদের মধ্যে কী কথা হয়েছে জানানো হয়নি। তবে মাহি আগে বলেছিলেন জাজ থেকে প্রস্তাব আসলে শর্ত সাপেক্ষে ভেবে দেখবেন।

‘অগ্নি ২’ সিনেমার পর প্রযোজনা সংস্থাটি ঘোষণা দিয়েই আলোচিত এ অভিনেত্রীকে সিনেমা থেকে বাদ দেয়। এর পরও নানা সময় শোনা যায় জাজে ফিরছেন মাহি। কিন্তু বাস্তবে তার কোনো প্রতিফলন দেখা যায়নি। সম্প্রতি মাহি চালু করেছেন অনলাইন শপ ‘স্করপিয়ন হাট’। চালু হওয়ার পরপরই দুটি ল্যাম্পশেডের অর্ডার দেন আব্দুল আজিজ। ল্যাম্পশেডের সঙ্গে নিজের ছবি তুলে পাঠান মাহির ইনবক্সে তিনি। পরে ‘ভালোবাসার রং’ তারকা তাকে ধন্যবাদ জানিয়ে ছবিটি ফেসবুকে পোস্ট করেন।

রূপালি পর্দায় মাহির অভিষেক হয় জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে। অতি সম্প্রতি মুক্তি পাওয়া ‘আশিকী’ ছাড়া জাজের সব সিনেমার নায়িকা মাহি। বিরোধের পর তার স্থলাষিভিক্ত হন নুসরাত ফারিয়া ও জলি। মাহি বর্তমানে ব্যস্ত আছেন মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের শুটিংয়ে। হাতে আছে দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ ও মালেক আফসারীর নাম ঠিক না হওয়া একটি চলচ্চিত্র।


মন্তব্য করুন