হঠাৎ সেদিন ()

০.০
আপনার রেটিঙঃ
- / ১০ X
রেটিঙঃ ০.০/১০, ভোট দিয়েছেন জন | সমালোচক রেটিঙঃ
দর্শক মন্তব্যঃ টি

কাহিনী সংক্ষেপ

কলকাতায় বসবাসকারী সঞ্জয় ও দীপা পরস্পর ভালো বন্ধু। সঞ্জয় একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি করে এবং দীপা পোষ্ট গ্রাজুয়েট করার জন্য থিসিস করছে। মাঝে মধ্যে তাদের দেখা হলে সঞ্জয় সব সময়ে একটি রজনীগন্ধার তোড়া দেয় দীপাকে। এর মধ্যে দীপা একদিন সঞ্জয়কে জানায় সে ঢাকায় একটি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষাকতা করার জন্য ইন্টারভিউ কার্ড পেয়েছে। দীপা অনুরোধ জানালো সঞ্জয়কে ঢাকায় আসবার। কারণ সে আগে কোনোদিন ঢাকায় আসেনি।

সঞ্জয় তার প্রস্তাবে রাজি না হয়ে তারই এক বন্ধু নবীনকে সহযোগিতা করার অনুরোধ জানায় দীপাকে। এতে রেগে যায় দীপা। যার ফলে দীপেক একাই আসতে হলো ঢাকা। আর তাকে রিসিপ করে সেই নবীন-ই। তবে তাকে সঞ্জয় পাঠায়নি, পাঠিয়েছে দীপার বান্ধবী ইরা এই আসস্ত করে নবীন। দীপা আশা করেছিল, ইরা ও তার স্বামী তাকে বেশ সহযোগিতা করবে। কিন্তু সেটি হয়নি। বরং নবীন-ই দীপাকে সার্বিক সহযোগিতা করে। ইন্টারভিউ দিয়ে দীপা ফিরে গেল কোলকাতায়। একদিন খবর পেল দীপার চাকরি হয়েছে। কিন্তু সঞ্জয়কে ছেড়ে আসতে দীপার খুবই কষ্ট হচ্ছিল। অন্যদিকে নবীনের প্রতিও কৃতজ্ঞতা বেড়ে যায় দীপার। কিন্তু দীপা আসলে কোন সিন্ধান্ত নিবে? সেটি দেখা যাবে ছবির শেষ অংশে।

প্রধান অভিনেতা - অভিনেত্রী

ফেরদৌস সঞ্জয়
no image অভিরাজ
no image হৃদিমা ঘোষ দীপা
নিপুণ
সকল কলাকুশলী

ছবি এবং ভিডিও

প্রধান কলাকুশলী

কাহিনী মন্নু ভান্ডারী
চিত্রনাট্য বাসু চ্যাটার্জী
সংলাপ মন্নু ভান্ডারী
সঙ্গীত পরিচালক দেবজিৎ রায়, ইমন সাহা
সুরকার -
গীতিকার প্রিয় চট্টোপাধ্যায়
সকল কলাকুশলী

অন্যান্য তথ্যাবলী

মুক্তির তারিখ ৯ আগস্ট, ২০১২
ফরম্যাট ৩৫ মি.মি.
রং রঙিন
দেশ বাংলাদেশ, ভারত
ভাষা বাংলা
শ্যুটিং লোকেশন কলকাতা, ঢাকা

ট্রিভিয়া

  • ২০১১ সালের ফেব্রুয়ারী মাসে কলকাতায় ছবিটির শ্যুটিং শুরু হয়। উল্লেখ্য, ১৯৯৮ সালে বাসু চ্যাটার্জী পরিচালিত হঠাৎ বৃষ্টি মুক্তি পায় যার নায়ক ছিলেন ফেরদৌস। ১৩ বছর পর সেই একই জুটি হঠাৎ সেদিন নির্মান করেন।
সব ট্রিভিয়া দেখুন →

রিভিউ লিখুন

আরও ছবি