Select Page

ছেলের নির্মাণে অভিনয়ে ফিরছেন নায়করাজ

ছেলের নির্মাণে অভিনয়ে ফিরছেন নায়করাজ

1446388704

মাঝে গুজব উঠেছিল অভিনয়কে বিদায় জানিয়েছেন নায়করাজ। কিন্তু পরে তিনিই তা নাকচ করে দেন। এবার তাকে আবার ক্যামেরার সামনে দেখা যাবে। তবে টিভি নাটকের জন্য।

রাজ্জাক এখন বেশ সুস্থ। আর তাই ডাক্তারের পরামর্শ অনুযায়ী তিনি বিশ্রাম নেওয়ার পাশাপাশি স্ত্রী, সন্তান, নাতি-নাতনীদের নিয়ে নিজের মতো করে ঘুরে বেড়াচ্ছেন। ছেলে বাপ্পারাজ সম্রাট দু’জনই অভিনয়ের পাশাপাশি এখন নির্মাণেও বেশ ব্যস্ত।

তারা দু’জন যা-ই নির্মাণ করুক না কেন গল্পটা প্রথমেই বাবা নায়করাজকে দেখাতে হয়। পেতে হয় অনুমতি। তেমনি একটি টেলিফিল্মের গল্প সম্রাট গত মাসে বাবাকে পড়তে দেন। নাম ‘দায়ভার’।

গল্প পড়ে নায়করাজের এতোটাই ভালো লেগে যায় যে, তাতে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেন। পরিবারের সবার সম্মতিতে সম্রাটের নির্দেশনায় প্রথমবারের মতো কাজ করতে যাচ্ছেন তিনি। এতে অভিনয় প্রসঙ্গে রাজ্জাক বলেন, “কয়েকদিন আগেই সম্রাট আমাকে ‘দায়ভার’-এর গল্পটি পড়তে দেয়। পড়তে পড়তে এক সময় গল্পের বাবা চরিত্রটি আমাকে দারুণভাবে আবেগী করে তোলে। আমি এতে কাজ করার জন্য সম্রাটের কাছে ভীষণ আগ্রহ প্রকাশ করি। আমার আগ্রহ দেখেই মূলত আমাকে নিয়ে কাজ করার কথা ভাবে আমার পরিবার। আমিও ভেবে দেখলাম এই কাজটি করতে পারলে আমি নিজেও তৃপ্ত হবো।”

এ দিকে সম্রাট বলেন, ‘যেহেতু গল্পটি পড়ে আব্বার ভালো লেগেছে, তাই পরিবারের সবার সম্মতি নিয়েই আব্বাকে নিয়ে কাজটি করতে যাচ্ছি। কিন্তু তার মানে এই নয় যে, আব্বা অভিনয়ে নিয়মিত হচ্ছেন কিংবা বাইরের প্রোডাকশনে কাজ করবেন। আমরা যতটুকু পারি আব্বাকে আরামের মধ্যদিয়ে কাজ আদায় করে নেই। তবে আশা করছি কাজটি ইনশাল্লাহ অনেক ভালো হবে।’

চলতি মাসের মাঝামাঝি সময়েই টেলিফিল্মটির শুটিং হবে।

যুগান্তর ও ইত্তেফাক অবলম্বনে।

 


মন্তব্য করুন