Select Page

কেমন যাচ্ছে ‘ধ্যাততেরিকি’ শুটিং?

কেমন যাচ্ছে ‘ধ্যাততেরিকি’ শুটিং?

রোববার শাকিব খানের বাড়ি জান্নাতে শুরু হয়েছে জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘ধ্যাততেরিকি’র শুটিং। এতে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া। ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি। আরো আছেন রোশান ও নবাগত ফারিন।

এনটিভি অনলাইনকে শুভ বলেন, ‘ভালো আছি। দুদিন ধরে শুটিং করছি। অনেক রিল্যাক্স হয়ে কাজ করছি। যেহেতু এই ছবিটা একটু কমেডি ধাঁচের, তাই পুরো বিষয়টা উপভোগ করছি।’

তিনি আরো জানান, পরপর বেশ কয়েকটি সিরিয়াস সিনেমা করে কেমন যেন বেশি সিরিয়াস হয়ে গিয়েছিলেন।

শুভ বলেন, ‘মাঝেমধ্যে ভুলেই গিয়েছিলাম নিজের অন্য কোনো চরিত্র থাকতে পারে। এই ছবি যেহেতু ফানি ধরনের, তাই অনেক মজা করে কাজ করছি।‘

এদিকে প্রথমবারের মতো পুরনো খোলস থেকে বেরিয়ে এসে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। বিশেষ করে তার উচ্চারণ নিয়ে দর্শকদের আপত্তি রয়েছে। এ প্রসঙ্গে নির্মাতা রনি ফেসবুকে লেখেন, “ইংলিশ’ও নয়- বাংলিশ’ও নয় …. এক অন্য ফারিয়া …. চরিত্রের সাথে বদলে সে এখন শুধুই ‘শান্তি’ …. ধ্যাততেরিকি দেখার পর বলতেই হবে- ‘এতোদিন কোথায় ছিলে?!”

তারকাদের অভিনীত চরিত্র সম্পর্কে রনি বলেন, “শুভ ভাই একজন ডিজে, ফারিয়া লাঠিয়াল এবং রোশান ও ফারিন সিনেমায় অভিনয় করতে চায়। এতে শুভর নাম ‘ডিজে রাজ’, ফারিয়া ‘শান্তি’, রোশান ‘সালমান’ এবং ফারিন ‘মাধুরী’ নামে অভিনয় করবেন।”


মন্তব্য করুন