Select Page

নিজের নামে গোয়েন্দা শাকিব

নিজের নামে গোয়েন্দা শাকিব

shakib-khan

মাফিয়া ডন জুলফিকার আলী খান থাকেন বিদেশে। কিন্তু ঢাকায় তার নির্দেশে ঘটছে অপরাধমূলক কাজ। তিনি চান দেশকে অচল করে দিতে। জুলফিকারকে নিশ্চিহ্ন করার দায়িত্ব পড়ে বাংলাদেশ সিক্রেট সার্ভিসের দুর্ধর্ষ এজেন্ট রানার কাঁধে।

রানা জুলফিকারকে গ্রেফতার করতে অ্যাসাইনমেন্ট নিয়ে অস্ট্রেলিয়া যায়। এরপর ঘটতে থাকে নাটকীয় সব ঘটনা। কাহিনীটি সিনেমার। নাম ‘অপারেশন অগ্নিপথ’। পরিচালনায় আশিকুর রহমান

নির্মাতা সূত্রে জানা যায়, কাজী আনোয়ার হোসেনের ‘মাসুদ রানা’ সিরিজের সঙ্গে এ গল্পের মিল থাকলেও গল্প লিখেছেন ভারতের শুভদীপ রায়।

ছবিতে রানা চরিত্রে শাকিব খান ও জুলফিকার আলী খানের চরিত্রে অভিনয় করবেন মিশা সওদাগর। আর বাস্তবেও শাকিবের নাম মাসুদ রানা। এর আগে ‘ফাইটার রানা’ নামে একটি সিনেমায় কিং খানের অভিনয়ের কথা ছিল। কিন্তু সে উদ্যোগ বেশি এগুতে পারেনি।

কয়েক মাস আগে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব। তার বিপরীতে অভিনয় করবেন শিবা আলী খান। মার্চে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’র দৃশ্যধারণ শুরু হবে।

 


১ টি মন্তব্য

  1. আশিকুর রহমানের মুভির উপর অনেক আশা থাকত। উনার এইটুকু জানা দরকার ছিল, যে নিয়মিত এরকম হার্ড ক্যারেকটার করে সেই শুভ কে ছাড়া লিপস্টিক খান ক্যামনে এই অভিনয় করবে। সব আশা ভরসা শেষ হয়ে গেল। আশিকুর রহমানের কাছে এটা আশা করি না। ভারতে যেমন রাজকুমার হিরানী আমির খান কে নিয়ে একের পর এক ব্লকবাস্টার ছবি দিচ্ছেন তেমনি আমরা তাকে বাংলাদেশের হিরানী আর শুভ কে আমির ভেবেছিলাম। আসলে দোষ আমাদের মত যুবসমাজের। যারা প্রাচীন থ্রি নট থ্রি ছেড়ে এখন বিডি ০৮ বা একে ৪৭ কে পছন্দ করে, এক দুইটা মুভি দেখে পটে গিয়ে ভাবছিলাম নতুন এক্সপেন্ডেবল আসছে। আফসোস!!!!

মন্তব্য করুন