বিদায় নিচ্ছেন মৌসুমী?

Moushumi২০১৩ সালে মৌসুমী অভিনীত মাত্র দুটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। একটি হল চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘দেবদাস‘ এবং অন্যটি মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালোবাসা‘. মৌসুমী তার স্বভাবজাত ভালো অভিনয় করলেও দুটো চলচ্চিত্রের কোনটিই কাঙ্খিত সাফল্য লাভ করতে পারে নি। তাই প্রশ্ন উঠছে, মৌসুমী কি নিজেকে গুটিয়ে নিচ্ছেন চলচ্চিত্র জগত থেকে?

গত বছর থেকেই চলচ্চিত্র থেকে নিজেকে অনেকটা গুটিয়ে নিয়েছেন মৌসুমী। মাঝে মধ্যে কিছু ছবিতে অভিনয় করছেন ভাল গল্প এবং চরিত্রের গুরুত্ব অনুধাবন করে। কিন্তু ছবিগুলো নানা কারণে দর্শক মন জয় করতে না পারায় মৌসুমীর চলচ্চিত্রে অভিনয় উৎসাহে আরও ভাটা পড়েছে।

মৌসুমী অভিনীত মুক্তি প্রতিক্ষীত চলচ্চিত্রের মধ্যে রয়েছে জাহিদ হোসেন পরিচালিত ‘লীলামন্থন’, এফ আই মানিক পরিচালিত ‘সৌভাগ্য’ ইত্যাদি। আগামীতে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘ভাল লাগার চেয়েও একটু বেশি’ ছবিতে অভিনয় করবেন তিনি।

চলচ্চিত্র থেকে গুটিয়ে নেয়া প্রসঙ্গে মৌসুমী বলেন, ছবি তো অনেক করলাম। এখন একটু বুঝে-শুনে করতে চাই বলেই দর্শকদের সামনে কম আসা হচ্ছে। ভাল মানের ছবি ছাড়া অভিনয় করবো না এ সিদ্ধান্তে আমি এখনও অটল। আমার চেষ্টা আমি করে যাচ্ছি। তারপরও সবকিছু নির্ভর করে নির্মাতা ও দর্শকদের ওপর। নির্মাতা যদি ছবি ভাল না বানান এবং দর্শক যদি সেটা গ্রহণ না করেন, তাহলে আমি ভাল ছবি ভাল ছবি বলে অস্থির হলেও কোন লাভ হবে না।

Tagged:
শেয়ার করুন:Share on Facebook1Tweet about this on Twitter0Share on Google+0Share on LinkedIn0Pin on Pinterest0Email this to someone

মন্তব্য করুন।

মন্তব্য করুন