Select Page

অঞ্জনার নায়ক শাকিব খান!

অঞ্জনার নায়ক শাকিব খান!

shakib-anjana

এমন পরিকল্পনার কথা জানালেন খোদ অঞ্জনাই। তার বিপরীতে ভাবা হচ্ছে শাকিব খানকে। তাও আবার নিজের হিট সিনেমা ‘ফুলেশ্বরী’র রিমেকে।

১৯৮৯ সালে মুক্তি পায় সুপারহিট ছবি ‘ফুলেশ্বরী’। পরিচালনা করেন আজিজুর রহমান। আরও অভিনয় করেন ফারুক, সুচরিতা, উজ্জ্বল, কাজরী, এটিএম শামসুজ্জামান, টেলিসামাদ, শওকত আকবর, রওশন জামিল, মিজু আহমেদ, বাবর, রাজ প্রমুখ। গ্রাম বাংলার প্রেমের গল্প সেই সিনেমাটি রিমেক হতে যাচ্ছে। প্রযোজকের আসনে থাকছেন অঞ্জনা।

যুগান্তর জানায়, এ প্রজন্মের দর্শকদের জন্য নতুন করে নির্মিত হচ্ছে ‘ফুলেশ্বরী’। এতে নাম ভূমিকায় আগের মতোই অভিনয় করবেন অঞ্জনা। বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন তিনি। তবে তার বিপরীতে কাকে দেখা যাবে সে বিষয়ে এখনও কাউকে নিশ্চিত করা হয়নি। শাকিব খানকে নেওয়ার কথা হচ্ছে বলেও জানিয়েছেন এ তারকা।

এছাড়াও নতুন ফুলেশ্বরীতে উজ্জ্বলের চরিত্রে ফেরদৌস, সুচরিতা চরিত্রে পূর্ণিমা, নিপুণ ও আন্নাকে মাথায় রেখে কাজ এগোচ্ছে। আগের ছবির এটিএম শামসুজ্জামানের চরিত্রে কোনো পরিবর্তন আসছে না। এছাড়া রওশন জামিলের চরিত্রে আনোয়ারা, রাজের চরিত্রে আহমেদ শরীফকে মাথায় রাখা হচ্ছে বলেও জানিয়েছেন অঞ্জনা।

ছবিটি প্রসঙ্গে তিনি বলেন, ‘এটি সত্যি দারুণ খবর যে, ফুলেশ্বরী ছবিটি নতুন করে নির্মিত হতে যাচ্ছে। ১৯৮৯ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটি ওই সময় সুপারহিট ছিল। এর গল্প ও চরিত্র দর্শকদের মুগ্ধ করেছে। তাই নতুন প্রজন্মের কাছে চমৎকার গল্পের ছবিটিকে নতুন করে উপস্থাপন করতে চাই আমরা। এখানে আমিই থাকব ফুলেশ্বরীর চরিত্রে। অন্য চরিত্রগুলোতে বেশকিছু পরিবর্তন আসবে।’

ছবির পরিচালনা আগের নির্মাতা করলেও প্রযোজনায় এমএস মুভিজের পরিবর্তে থাকবে অঞ্জনা ফিল্মস।


মন্তব্য করুন