Select Page

একসঙ্গে সোহম ও মিম

একসঙ্গে সোহম ও মিম

2_218673

ঢাকা-কলকাতার যৌথ প্রযোজনার চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন ভারতের সোহম এবং বাংলাদেশের বিদ্যা সিনহা মিম। সিনেমাটি প্রযোজনা করছে ভারতের দাগ ক্রিয়েটিভ মিডিয়া এবং বাংলাদেশে আনন্দ দিন ফিল্মস। সিনেমার নাম এখনো চূড়ান্ত না হলেও মঙ্গলবার বিকেলে কলকাতায় চুক্তিপত্রে স্বাক্ষর করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন দাগ ক্রিয়েটিভ মিডিয়ার কর্ণধার রানা সরকার এবং আনন্দ দিন ফিল্মের বাশারুল ইসলাম মুন্না। আনন্দ দিন ফিল্মসের এটি প্রথম চলচ্চিত্র হলেও দাগ ক্রিয়েটিভ মিডিয়ার এটি ১২তম চলচ্চিত্র। এর আগে তারা ‘জাতিস্মর’, ‘ব্যোমকেশ’, ‘চতুষ্কোণ’-এর মতো চলচ্চিত্র নির্মাণ করে জাতীয় পুরস্কার জিতেছে।

নতুন চলচ্চিত্রটি পরিচালনা করবেন রাজা চন্দ্র। তাঁর পরিচালিত সাম্প্রতিক ছবিগুলোর তালিকায় আছে দেব ও কোয়েল অভিনীত ‘রংবাজ’, জিত অভিনীত ‘বচ্চন’ ইত্যাদি।

এ প্রসঙ্গে কলকাতা থেকে কালের কণ্ঠকে মিম বলেন, ‘এর আগে একটি যৌথ প্রযোজনার ছবিতে কাজ করার কথা হলেও সেটা আর করা হচ্ছে না। ফলে এটিই হতে যাচ্ছে আমার অভিনীত প্রথম যৌথ প্রযোজনার ছবি। এ ছবিতে সোহমের মতো জনপ্রিয় অভিনেতা আর রাজা চন্দ্রের মতো তুখোড় নির্মাতার সঙ্গে কাজ করতে যাচ্ছি। স্বাভাবিক কারণেই আমি ভীষণ খুশি।’


মন্তব্য করুন