Select Page

এগিয়ে আছে ‘কৃষ্ণপক্ষ’

এগিয়ে আছে ‘কৃষ্ণপক্ষ’

krishnopokko6

৬ষ্ঠ সপ্তাহে ৯টি সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে মেহের আফরোজ শাওনের  ‘কৃষ্ণপক্ষ’। পর্দা হিসেব করলে বড় কোনো সংখ্যা নয়। কিন্তু সার্বিক অবস্থা মিলিয়ে চলতি বছরে মুক্তি পাওয়া সিনেমার মধ্যে নানা কারণে এগিয়ে আছে।

হুমায়ূন আহমেদের একই নামের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘কৃষ্ণপক্ষ’। প্রধান চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ, মাহি, তানিয়া আহমেদ ও আজাদ আবুল কালাম।

সাধারণত কম বাজেটে নির্মিত হয় ইমপ্রেস টেলিফিল্মের সিনেমা। যার মূল গন্তব্য টেলিভিশনে প্রদর্শন। ‘কৃষ্ণপক্ষে’ বাজেট দৈন্যতা স্পষ্ট। নির্মাণে ছিল তাড়াহুড়ো। কিন্তু পরিচ্ছন্ন গল্পের কারণে হল বিমুখ দর্শকরা লুফে নিয়েছেন। ঢাকার দুই মাল্টিপ্লেক্স সে কথাই বলছে। প্রথম সপ্তাহে পরিবেশনাগত ঝামেলা না হলে হয়ত কারো এগিয়ে যেতো। তবে ওই সপ্তাহে মুক্তি পাওয়া দুই ভারতীয় সিনেমার তুলনায় এগিয়ে আছে ‘কৃষ্ণপক্ষ’।

এবার দেখা যাক ৬ষ্ঠ সপ্তাহে কোথায় প্রদর্শিত হচ্ছে : স্টার সিনেপ্লেক্স (ঢাকা, ৬ষ্ঠ সপ্তাহ), ব্লকবাস্টার সিনেমাস (ঢাকা ৬ষ্ঠ সপ্তাহ), চম্পাকলি (টঙ্গি), রানিমহল (ডেমরা), হীরামন (নেত্রকোণা), উপহার (রাজশাহী, দ্বিতীয় সপ্তাহ), শাপলা (রংপুর), বনানী (কুষ্টিয়া) ও গৌরী (শাহজাদপুর)।


মন্তব্য করুন