Select Page

চলচ্চিত্রই লক্ষ্য

চলচ্চিত্রই লক্ষ্য

76275_e1২০০৫ সালে আয়না চলচ্চিত্রের মাধ্যমে অভিনয়ে অভিষেক ঘটে জ্যোতিকা জ্যোতির। প্রথম ছবিতেই বাজিমাত করেন। তার অসাধারণ অভিনয় নজর কাড়ে দর্শক ও নির্মাতাদের। যার ফলে তখন থেকেই বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও ব্যস্ত হতে থাকেন তিনি।

এরপর একে একে অভিনয় করেছেন বেলাল আহমেদের নন্দিত নরকে, তানভীর মোকাম্মেলের রাবেয়া, জীবনঢুলি, আজাদ আবুল কালামের বেদেনী ও অনিল বাগচীর একদিন ছবিতে।

প্রায় দশ বছর পার করেছেন তিনি অভিনয় জগতে। এই সময়ে একেবারেই ভিন্নধর্মী সব চরিত্রে দেখা গেছে জ্যোতিকে। এখন পর্যন্ত ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। জ্যোতিকা জ্যোতির আগ্রহ ও ভালবাসার পুরোটা জুড়েই রয়েছে চলচ্চিত্র।

জ্যোতির ভাষ্য, আসলে বড় পর্দা দিয়েই আমার যাত্রা শুরু। তার ওপর ছোট পর্দার নাটকের মান যেদিকে যাচ্ছে তাতে করে আগ্রহ হারিয়ে ফেলছি ধীরে ধীরে। আমি চলচ্চিত্রেই আসলে কাজ করতে চাই নিয়মিত।

এখনও পর্যন্ত বাণিজ্যিক চলচ্চিত্রে কাজ করা হয়নি তার। এ বিষয়ে জ্যোতি  মানবজমিনকে বলেছেন, আমার মূল টার্গেট হলো চলচ্চিত্র। তাই বাণিজ্যিক চলচ্চিত্রে আমি অবশ্যই কাজ করবো। তবে গল্প ও পরিচালক ভাল হতে হবে। তাহলেই একটি ভাল ছবি নির্মাণ সম্ভব। ভাল ছবি হলে আমি হয়তো নিয়মিত বাণিজ্যিক ছবিতে কাজ করবো।


মন্তব্য করুন