Select Page

‘চাঁদনী’ রিমেক, জানেন না সংশ্লিষ্টরা

‘চাঁদনী’ রিমেক, জানেন না সংশ্লিষ্টরা

Bangla film actress pori moni filed case against priyo dot com editor zakaria swapan

বছরখানেক ১৯৯০ এর দশকের হিট সিনেমা ‘চাঁদনী’র ঘোষণা দেন দুই তারকা নাঈম-শাবনাজ। মূল চরিত্রে অভিনয় করতে আগ্রহীদের কাছ থেকে আবেদনপত্রও আহ্বান করেন। সম্প্রতি সিনেমাটি ২৫ বছর পূর্তির অনুষ্ঠান হলেও আসেনি নতুন ঘোষণা।

এবার এহতেশাম পরিচালিত কাল্ট সিনেমাটি রিমেকের উদ্যোগ নিয়েছেন শামীমুল ইসলাম শামীম। এরই মধ্যে চাঁদনী চরিত্রে পরী মনিকে চুক্তিবদ্ধ করেছেন। শুটিং শুরু হবে জানুয়ারিতে।

কালের কণ্ঠে প্রকাশিত এ সম্পর্কিত প্রতিবেদন থেকে জানা যায়, উদ্যোগটি সম্পর্কে মূল সিনেমার সঙ্গে সংশ্লিষ্টরা কিছুই জানেন না।

নির্মাতা শামীম বলেন, “‘চাঁদনী’ আমার অনেক প্রিয় একটি ছবি। অনেক বছর ধরেই ভাবছি এটির রিমেক করব। তবে নব্বইয়ের দশক আর এখনকার সময়ের মধ্যে পার্থক্য অনেক। তাই গল্পের কিছু জায়গায় পরিবর্তন করতে হচ্ছে। গল্প লেখার কাজ শেষ। পরিচালক সমিতিতেও নাম নিবন্ধন করেছি। শ্রদ্ধেয় এহতেশাম প্রয়াত হয়েছেন। প্রযোজকদের কাউকেই খুঁজে পাইনি। ভাবছি শুটিংয়ের আগে নাঈম-শাবনাজের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করব।”

এ দিকে পরী মনি বলেন, ‘পরিচালকের কাছে গল্প শুনে ভালো লেগেছে বলেই রাজি হয়েছি। আগের ছবিটির কথা অনেক শুনেছি তবে দেখা হয়নি। শাবনাজ আপু যে এই ছবির মাধ্যমে চলচ্চিত্রে এসেছিলেন, তা জানি। তার অভিনীত চরিত্রে অভিনয় করব ভেবে ভালো তো অবশ্যই লাগছে।’

এখন দেখার বিষয় নিজেদের অসমাপ্ত উদ্যোগকে এগিয়ে নেওয়ার পক্রিয়ায় কী প্রতিক্রিয়া দেখান নাঈম-শাবনাজ।


মন্তব্য করুন