Select Page

ছুটি শেষ না করে ফিরলেন মাহি

ছুটি শেষ না করে ফিরলেন মাহি

মাহি ঘোষণা দিয়েছিলেন, জানুয়ারি মাসে কোনো ছবির শুটিংয়ে সময় দিতে পারবেন না। পুরো সময় পরিবারের সদস্যদের জন্যই রাখতে চেয়েছিলেন। কিন্তু সে ঘোষণায় আটকে থাকতে পারেননি। জানুয়ারির শেষদিকে এ কে সোহেলের বিশেষ অনুরোধে উত্তরায় ‘পবিত্র ভালোবাসা’র শুটিংয়ে অংশ নেন।

এই কয়েকদিনের মাঝে চারটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। আগামী মাস থেকে বেশ ব্যস্ততায় সময় কাটবে তার।

‘পবিত্র ভালোবাসা’য় মুসলিম পরিবারের একটি মেয়ের চরিত্রে দেখা যাবে মাহিকে। এখানে তার পোশাকে ও চরিত্রে ভিন্ন রূপ থাকছে। মাহি বলেন, ‘আমার বিপরীতে রোকন নামে একজন নবাগত কাজ করছেন। এখানে তাকে হিন্দু পরিবারের ছেলে ও আমাকে মুসলিম পরিবারের মেয়ের চরিত্রে দর্শক দেখতে পাবেন। এ ছবিতে মৌসুমী আপাও কাজ করছেন।’

মাহি বলেন, “আমি একটু আরামে এই মাসটি কাটাতে চেয়েছিলাম। তারপরও বেশকিছু সিনিয়র নির্মাতার সঙ্গে নতুন ছবির গল্প নিয়ে বসতে হয়েছে। বর্তমানে সিলেটে শ্বশুরবাড়িতে আছি। আজও(রোববার) ‘ময়না’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হলাম। ছবিটি পরিচালনা করবেন অনন্য মামুন। ভার্সেটাইল মিডিয়ার ছবি এটি। আর এ প্রযোজনার সঙ্গে এটাই আমার প্রথম কাজ হতে যাচ্ছে। খুব শিগগিরই শুটিং শুরু করব।”

১ ফেব্রুয়ারি মানিকগঞ্জের হরিরামপুরে মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’র শুটিংয়ে অংশ নেবেন মাহি। টানা ১৫দিন সেখানে থাকবেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন সাইমন। দীর্ঘদিন পর তারা একসঙ্গে কাজ করতে যাচ্ছেন।

এদিকে চ্যানেল আইয়ের রিয়্যালিটি শো খুদে গানরাজ-এর এবারের প্রতিযোগীদের নিয়ে শুরু হয়ে গেছে স্টুডিও অংশের কাজ। আর সেখানে এবার মূল দুই বিচারক ফেরদৌস আরা ও এস আই টুটুলের সঙ্গে একটি পর্বে অতিথি বিচারক হিসেবে কাজ করেছেন মাহি।

এর বাইরে মাহি এরই মধ্যে দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ শেষ করেছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। ছবিটি খুব শিগগিরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এছাড়া বাপ্পীর সঙ্গে শাহনেওয়াজ শানুর ‘পলকে পলকে তোমাকে চাই’, বদিউল আলম খোকনের ‘হারজিৎ’ এ সজলের বিপরীতে এবং শামীমুল ইসলাম শামীমের ‘গোলাপতলীর কাজল’ ছবিতে সাইমনের বিপরীতে অভিনয় করছেন।

সূত্র : মানবজমিন


মন্তব্য করুন