Select Page

জমবে লড়াই তিন ছবিতে

জমবে লড়াই তিন ছবিতে

imagesঈদের মাত্র এক সপ্তাহ বাকি। ইতোমধ্যেই ঈদে মুক্তির জন্য চুড়ান্ত প্রস্তুতি নিয়েছে চারটি ছবি। ছবিগুলো হলো ‘মাই নেম ইজ খান‘, ‘নিঃস্বার্থ ভালোবাসা‘, ‘ভালোবাসা আজকাল‘ ও ‘কাজলের দিনরাত্রি’। এরমধ্যে প্রয়াত সজল খালেদ পরিচালিত ‘কাজলের দিনরাত্রি’ টিভি প্রিমিয়ারের পাশাপাশি একটি হলে মুক্তি পাবে। বুঝা যাচ্ছে লড়াইটা জমবে তিনটে মুভির মধ্যে।

বদিউল আলম খোকন শাকিব খান  অভিনীত অনেক হিট ছবির নির্মাতা। তার ছবি বরাবরই দর্শক পছন্দের তালিকায় থাকে। ‘মাই নেম ইজ খান’ নিয়েও তার প্রত্যাশা অনেক। প্রায় তিন কোটি টাকা বাজেটের ছবিটিতে অনেকদিন পর দেখা যাবে অপু বিশ্বাসকে। গুজব উঠেছে অপু বিশ্বাসের ক্যারিয়ারের যে অবস্থা, হতে পারে এটিই তার ঈদে মুক্তি পাওয়া শেষ। অবশ্য শাকিব বলছেন, এই ছবি নিয়ে তার টেনশন নেই। তারা পরীক্ষিত জুটি। ছবিটি প্রায় ১০০টি হলে মুক্তি পাচ্ছে। বলা যেতে পারে এই ছবিই এবার সর্বাধিক হলে মুক্তি পাচ্ছে।

অনন্ত বরাবরই তার প্রতিষ্ঠান থেকে নতুন নতুন চমক নিয়ে হাজির হন। এবারও তার কমতি নেই। সবচেয়ে বড় চমক হলো ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ছবিটির পরিচালক তিনি। এমনকি গানও লিখেছেন এই ছবির জন্য। শোনা যাচ্ছে এই ছবির বাজেট এগারো কোটি টাকা। বাংলাদেশে এই পরিমান ব্যবসার বাজার আছে কিনা- সেটা সন্দেহের বিষয়। তবে অনন্তের এই ছবিটি দর্শক আগ্রহের কেন্দ্রে আছে। অনন্ত-বর্ষা জুটিকে প্রায় বিভিন্ন অনুষ্ঠানে দেখা যাচ্ছে প্রচারণায়। বলা হচ্ছে প্রযুক্তিগতভাবে এই ছবি এগিয়ে থাকলেও একটি হল ছাড়া অন্যগুলোতে সেটা উপভোগের সুবিধা নেই। প্রায় ষাটটি হলে মুক্তি যাচ্ছে এই ছবিটি।

নতুন প্রজম্মের মাহি‘র সাথে শাকিবের অভিনয় হতে পারে ‘ভালোবাসা আজকাল’-র অন্যতম আর্কষন। এছাড়া জাজ মাল্টিমিডিয়ার সাথে শুরু বিরোধ, ফেসবুকে নকল গানের জন্য অভিযুক্ত হওয়াও একটা চমক বটে। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে নকল গানের অভিযোগটি সঠিক নয়। অন্যদিকে পরিচালক পি এ কাজল অনেক হিট ছবির নির্মাতা। এই ছবির যেসব ফুটেজ প্রদর্শিত হয়েছে- তা দর্শকদের বেশ আগ্রহী করে তুলেছে। প্রায় সত্তর হলে ছবিটি মুক্তি পাচ্ছে।

সব মিলিয়ে এই ঈদ হলো শাকিব খান-অনন্তের পর্দা যুদ্ধ। একই সাথে নতুন-পুরাতন শাকিবের পর্দা যুদ্ধও বটে।


মন্তব্য করুন