Select Page

তানিয়ার অভিষেক

তানিয়ার অভিষেক

861_e1‘ঘাসফুল’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লিখিয়েছেন ভিট-চ্যানেল আই টপ মডেল প্রথম রানারআপ তানিয়া।  ইমপ্রেস টেলিফিল্মের নতুন প্রকল্প বুটিকস সিনেমার আওতায় নির্মাণাধীন এ ছবিটি পরিচালনা করছেন আকরাম খান।

মশিউল আলম, আকরাম খান ও লায়লা আফরোজের চিত্রনাট্যে ছবিতে তানিয়ার বিপরীতে অভিনয়ে আছেন আসিফ।

বর্তমানে কুষ্টিয়ায় ছবিটির শুটিং চলছে। তবে তানিয়ার শুটিংয়ের কাজ শেষ হয়েছে ইতিমধ্যে।

ছবিটি প্রসঙ্গে তানিয়া বলেন, ‘ঘাসফুল’ আমার অভিনীত প্রথম ছবি। তাই এ ছবিটি নিয়ে বাড়তি উত্তেজনা আছে। ছবিটিতে আমার চরিত্রও অনেক এনজয়েবল। দর্শকের কাছে ভাল লাগবে আশা করছি।

ইতিমধ্যে একাধিক ছবিতে অভিনয়ের জন্য মিটিং-সিটিংও সম্পন্ন করেছেন। তানিয়া বলেন, ইতিমধ্যে আগামী বছরের শুরু থেকে দুটি ছবিতে অভিনয়ের বিষয় চূড়ান্ত হয়ে গেছে। তবে ছবি দুটির নাম ও পরিচালক কে, সেই বিষয়ে কিছুই বলতে চাই না। জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসে ছবি দুটির শুটিং শুরুর কথা রয়েছে।

তানিয়া বলেন, কমার্শিয়াল ছবিতে অভিনয়ের বেশ ইচ্ছা রয়েছে আমার। তবে সেটা হতে হবে নতুন ধরনের উপস্থাপনায়।

ছোটবেলা থেকেই চলচ্চিত্রে অভিনয়ের ঝোঁক থেকেই ভিট-টপ মডেল প্রতিযোগিতায় নাম লিখিয়েছেন তানিয়া। সেখান থেকে প্রথম রানারআপ। এরই মধ্যে কয়েকটি বিজ্ঞাপনেও মডেল হয়েছেন তিনি। তবে তানিয়ার মডেল হওয়া বিজ্ঞাপনের মধ্যে সর্বাধিক আলোচিত রয়েছে এশিয়ান ডুপ্লেক্সের বিজ্ঞাপনটি। এ বিজ্ঞাপনে তানিয়ার সঙ্গে মডেল হিসেবে রয়েছেন চলচ্চিত্রের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান।

সূত্র: মানবজমিন


মন্তব্য করুন