Select Page

তিশা বনাম ফারিন!

তিশা বনাম ফারিন!

tisha-farin

মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া ও জলি। এরপর কে হবেন জাজের ঘরের নতুন মুখ? নামটি সঠিকভাবে বলতে পারলেই পুরস্কারস্বরূপ জাজের পক্ষ থেকে মিলবে ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন। জাজ মাল্টিমিডিয়ার পেজে এমন ঘোষণাই দেওয়া হয়েছে। একদম আনকোরা মুখের ক্ষেত্রে এমন ঘোষণা সম্ভব নয়। তাই চলছে জল্পনা-কল্পনা। এদিকে দেশের প্রথমসারির দুই পত্রিকা এ গুজবে নতুন মাত্রা যোগ করেছে।

নির্ভরযোগ্য সূত্রের বরাত দিয়ে কালের কণ্ঠ জানায়, জাজের চমক নতুন হচ্ছেন তানজিন তিশা! তিনিই হবেন বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার পরবর্তী ছবি ‘ধেৎতেরিকি’-এর আরেক নায়িকা।

তবে সূত্রের বরাত দিয়ে তানজিন তিশার বিষয়টি শতভাগ নিশ্চিত করছে না কালের কণ্ঠ। বলা হচ্ছে, নতুন এই ছবিতে জাজ কর্তারা চেয়েছিলেন ভারতের কোনো নায়িকাকে যুক্ত করতে। এ জন্য ভারতে যাতায়াতও করা হয়েছে। কিন্তু ফলাফল শূন্য। সবকিছু বাদ দিয়ে এখন ঘরের মেয়ে তিশাকেই নেওয়া হচ্ছে।

কিছুদিন আগে হাবিব ওয়াহিদের ‘মন বেপরোয়া’ গানের মডেল হওয়া প্রসঙ্গে তিশা বলেছিলেন, ‘কিছুদিন আগে বলেছিলাম, আমি আর মিউজিক ভিডিওতে কাজ করবো না। কারণ দুই থেকে তিন মাসের মধ্যে চলচ্চিত্রে কাজ শুরু করতে যাচ্ছি।’

একটি গোপন সূত্রের বরাত দিয়ে প্রথম আলো বলছে, জাজের পরবর্তী নতুন মুখ হবেন হুমায়রা ফারিন খান। ফারিন নামেই চলচ্চিত্রে দেখা যাবে এই নবাগতকে।

তবে ফারিনের বিষয়ে মুখ খুলতে চাইলেন না জাজের কর্ণধার আব্দুল আজিজ। তিনি বললেন, ‘এখনই নাম বলতে চাই না। বললে তো চমক শেষ। এতটুকুই বলব, মেয়েটি একেবারেই নতুন। আগে চলচ্চিত্রে কাজ করেননি।’

সাভারের মেয়ে ফারিন মিডিয়াতে তেমন পরিচিত নন। চলচ্চিত্রেও কাজ করেননি কখনো। টুকটাক র‍্যাম্প মডেল হিসেবে কাজ করতে দেখা গেছে আগে।

সূত্র আরো বলছে, ছয় মাস আগে থেকে জাজের সঙ্গে যোগাযোগ ফারিনের। এরই মধ্যে জাজ মাল্টিমিডিয়ার তত্ত্বাবধানে গোপনে কলকাতা থেকে নৃত্য ও অভিনয়ের ওপর গ্রুমিংও করে এসেছেন তিনি।

৩০ অক্টোবর বড় অনুষ্ঠানের আয়োজন করে ‘ধেৎতেরিকি’র নায়িকাকে পরিচয় করিয়ে দেওয়া হবে। তখন দেখা যাবে কোন পত্রিকার খবর সত্য হয়।

ছবিটিতে আরো অভিনয় করছেন আরিফিন শুভ, নুসরাত ফারিয়া ও রোশান। পরিচালনা করবেন শামীম আহমেদ রনি।


মন্তব্য করুন