Select Page

দিতি ও খোকনের প্রতি উৎসর্গ

দিতি ও খোকনের প্রতি উৎসর্গ

khokan-ditiঅল্প সময়ের ব্যবধানে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী পারভীন সুলতানা দিতি ও নির্মাতা-প্রযোজক শহীদুল ইসলাম খোকন। সদ্য প্রয়াত এই দুই গুণী ব্যক্তিত্বের স্মৃতিতে উৎসর্গ করা হয়েছে সাফি উদ্দিন সাফির চলচ্চিত্র ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’।

সোমবার সন্ধ্যায় বিএফডিসিতে অনুষ্ঠিত সিনেমাটির অডিও প্রকাশনা উৎসবের শুরুতে খোকন ও দিতির জন্য এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর চলচ্চিত্রটি তাদের প্রতি উৎসর্গ করেন নির্মাতা সাফি।

এ সময় সাফি বলেন, ‘কদিন আগে গুণী অভিনেত্রী দিতিকে হারিয়েছি। আজ হারালাম খোকন ভাইকে। মুক্তির অপেক্ষায় থাকা আমার এই চলচ্চিত্র নিয়ে অনেক কিছু বলার ছিল। কিন্তু নিজেকে এতটা দূর্বল লাগছে যে, সব কথা হারিয়ে ফেলেছি। হারিয়ে যাওয়া এই দুই শিল্পীর জন্য আমার এই চলচ্চিত্রটি উৎসর্গ করলাম।’

৮ এপ্রিল সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’। এতে অভিনয় করেছেন শাকিব খানজয়া আহসান। কলকাতার শুটিংয়ের কারণে অনুষ্ঠানে শাকিব উপস্থিত না থাকলেও ছিলেন জয়া।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, গাজী মাজহারুল আনোয়ার, নির্মাতা আমজাদ হোসেন, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন- এ চলচ্চিত্রের অভিনয়শিল্পী, শহীদুজ্জামান সাচ্চু, সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ, এই চলচ্চিত্রের কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচয়িতা রুম্মান রশীদ খান, সংগীত পরিচালক শওকত আলী ইমন, মৌসুমী হামিদ, ইমন, কণ্ঠশিল্পী কনা, চন্দন সিনহা প্রমুখ।

সূত্র : রাইজিংবিডি


মন্তব্য করুন