Select Page

দীপু নাম্বার টু’র তারেক এখন

দীপু নাম্বার টু’র তারেক এখন

katush-kutush-2১৯৯৬ সালে মুহাম্মদ জাফর ইকবালের গল্প অবলম্বনে নির্মিত মোরশেদুল ইসলাম পরিচালনা করেছিলেন ‘দীপু নাম্বার টু’। শিশুতোষ এই চলচ্চিত্রটি আজও সকলের কাছে সমাদৃত। চলচ্চিত্রের দুষ্টু ছেলে তারেক চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন শুভাশীষ রায়। উনিশ বছর পরে শুভাশীষ আবার চলচ্চিত্রে আসছেন, তবে অভিনেতা হিসেবে নয়, পরিচালক হিসেবে।

সম্প্রতি শুভাশীষ একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মান করেছেন। ছবির নাম ‘কাটুস কুটুস’। ছবির মূল গল্প তারই তবে গল্প বিন্যস্ত করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের শিক্ষক সুস্মিন আফসানা। শুভাশীষ রায়ের নিজস্ব প্রযোজনা সংস্থা একমাত্রা এন্টারপ্রেনার্স ও লেকশোর হোটেলের চেয়ারম্যান শামসুল হক ‘কাটুস কুটুস’ প্রযোজনা করেছেন। ছবিতে একটি চরিত্রে অভিনয় করেছেন লাক্স তারকা পিয়া বিপাশা। পিয়া অভিনীত রুদ্র দ্য গ্যাংস্টার এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। পিয়ার বিপরীতে অভিনয় করছেন মনোজ।

Katos-inerকাটুস কুটুস ছবির দৈর্ঘ্য ৭০ মিনিট। আগামী পহেলা বৈশাখে রাজধানীর বিভিন্ন বিশ্ববিদ্যালয় মিলনায়তনসহ জেলায় জেলায় টাউন হলে স্বল্পদৈর্ঘ্য এ চলচ্চিত্রটি প্রদর্শন করা হবে। বৈশাখ মাসজুড়ে এটি প্রদর্শনের উদ্যোগ নেয়া হচ্ছে বলে জানিয়েছেন পরিচালক।


মন্তব্য করুন