Select Page

দেশজুড়ে তারা তিনজন

দেশজুড়ে তারা তিনজন

Untitled-1-1423142215

বড় পর্দায় জয়া আহসান, দিলরুবা ইয়াসমিন রুহিমাহিয়া মাহি মুখোমুখি হচ্ছেন শুক্রবার। ভালবাসা দিবসকে সামনে রেখে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে তাদের নতুন ছবি। এর মধ্যে রয়েছে জয়া আহসান ও রুহি অভিনীত ‘জিরো ডিগ্রি’। অনিমেষ আইচের পরিচালনায় এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো প্রযোজকের খাতায় নাম লিখিয়েছেন অভিনেতা মাহফুজ আহমেদ। তিনিও অভিনয় করেছেন এ ছবিতে।

মাহি আসছেন ‘বিগ ব্রাদার’ নিয়ে। সাফি উদ্দিন সাফি পরিচালিত এই ছবিতে শিপনের বিপরীতে দেখা যাবে তাকে। কদিন আগেই মাহি চলচ্চিত্র আর করবেন না বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘোষণা দিয়েছেন। ফলে ছবিটির প্রতি দর্শকের আলাদা আগ্রহ রয়েছে।

টানা অবরোধ চললেও সেই বিষয়টিকে উপেক্ষা করেই ‘জিরো ডিগ্রি’ ও ‘বিগ ব্রাদার’ মুক্তি পাচ্ছে। ‘জিরো ডিগ্রি’ ছবিতে জয়া অভিনয় করেছেন সোনিয়া চরিত্রে। সময়ের বাস্তবতার প্রেক্ষিতে বারবার প্রতারণার স্বীকার হয় সোনিয়া। এরপর এক সময় ধর্ষিত হয়ে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। ঘটনা মোড় নেয় অন্যদিকে।একই চলচ্চিত্রে নিরা চরিত্রে থাকবেন রুহি। তিনি পরকীয়ার জেরে স্বামী-সন্তান ছেড়ে বিদেশে পাড়ি দিবেন।

এ দিকে ‘বিগ ব্রাদার’ ছবিতে মাহিয়া মাহিও ক্যারিয়ারের সবচেয়ে ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করেছেন। এখানে তাকে ‘ভাই’ রূপে দেখা যাবে। বেশকিছু অ্যাকশন দৃশ্যেও তাকে দেখা যাবে।


১ টি মন্তব্য

মন্তব্য করুন