Select Page

পেছালো অনেক দামে কেনা

পেছালো অনেক দামে কেনা

জাকির হোসেন রাজু পরিচালিত ডিপজলমাহি বাপ্পি চৌধুরী অভিনীত অনেক দামে কেনা আগামী ১৫ই মে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু প্রেক্ষাগৃহে দর্শক সংকটের কারণে ছবিটির প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া ছবিটির মুক্তি পিছিয়ে নিয়েছে। ডিপজল এবং মাহির মতো দর্শকপ্রিয় শিল্পী থাকা সত্ত্বেও ব্যবসায়িক অনিশ্চয়তার শঙ্কা এড়াতে পারছে না প্রযোজনা সংস্থাটি।

জানা গেছে, চলচ্চিত্র ব্যবসার বর্তমান ভয়াবহ বিপর্যয়ের কারণে মুক্তি দেয়া হচ্ছ না ছবিটি। ‘অনেক দামে কেনা’ ছবিটির মাধ্যমে বেশ অনেক দিন পর অভিনয়ে ফিরেছিলেন চলচ্চিত্রের জনপ্রিয় তারকা ডিপজল। এ কারণে নতুন আশার সঞ্চার হয়েছিল। একদিকে ডিপজল তার সঙ্গে মাহি-বাপ্পিসহ সফল জুটি অন্যদিকে জাজ মাল্টিমিডিয়া এবং জাকির হোসেন রাজুর মতো পরিচালক। সব মিলিয়ে দারুণ একটি আশা ছিল ‘অনেক দামে কেনা’ ছবিটি নিয়ে। কিন্তু চলচ্চিত্র ব্যবসার বর্তমান পরিস্থিতি এতটাই ভয়াবহ যে ডিপজল-মাহি-বাপ্পির মতো তারকাদের নিয়েও নিশ্চয়তা পাওয়া যাচ্ছে না।

‘অনেক দামে কেনা’ ছবির মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ার মধ্যদিয়ে চলচ্চিত্র ব্যবসার বিপর্যয়ের ভয়াবহতার চিত্র আরেকবার ফুটে উঠেছে। চলচ্চিত্রপাড়া কাকরাইল সূত্রে জানা গেছে, এই অবস্থা স্থায়ী হলে আরও বেশ কিছু বড় মাপের ছবি মুক্তির পূর্ব ঘোষিত সিদ্ধান্ত থেকে সরে আসতে পারে।

সূত্র: মানবজমিন


মন্তব্য করুন