Select Page

প্রথম দর্শনে সজল-মাহির প্রেমে

প্রথম দর্শনে সজল-মাহির প্রেমে

harjeet-sajol-mahi1

সিনেমার নাম ‘হারজিৎ’। জাজ মাল্টিমিডিয়া ছাড়ার পর মাহির তৃতীয় সিনেমা। ছোটপর্দার সজলেরও তৃতীয় সিনেমা। ‘হারজিৎ’-এ প্রথমবার একসঙ্গে দেখা যাবে তাদের। আর ফার্স্টলুকেই ভক্তরা এ জুটির প্রেমে পড়ে গেছে।

নিউজেন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। ‘হারজিৎ’-এর কাহিনী লিখেছেন কাশেম আলী দুলাল। আরও অভিনয় করছেন ওমর সানি, মৌসুমী ও মিশা সওদাগর।

সিনেমাটির জন্য বেশ প্রস্তুতি নিয়েই মাঠে নামছেন সজল। দীর্ঘ সময় ধরে নিয়েছেন মারপিটের প্রশিক্ষণ। করলেন ফটোশুট। প্রকাশ হওয়া দুই ছবি দেখে মনে হচ্ছে, ভালোই জমবে সজল-মাহির রসায়ন।

সজল মানবজমিনকে বলেন, ‘আমি এ ছবির জন্য কয়েকমাস ধরে নাচ ও ফাইটের প্রস্তুতি নিচ্ছি। মাসুম বাবুলের কাছে নাচের তালিম নিচ্ছি। আর ছবির শুটিংয়ের আগে মাহিসহ একটা ফটোসেশনে অংশ নিয়েছি। দর্শকদের জন্য আলোকচিত্রী র‌্যাফের ওঠানো প্রথম লুকের কিছু ছবি ফেসবুকে পোস্ট করা হয়েছে। মাহি ও এ ছবির পরিচালক বেশ আন্তরিক। আশা করছি, সবাই আমাদের কাজটি পছন্দ করবেন।’

harjeet-sajol-mahi

পরিচালক খোকন ইত্তেফাককে বলেন, ‘১ জুন থেকেই শুরু হচ্ছে ছবিটির শুটিং। শুরুটা এফডিসি থেকে। পরে ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং হবে। শুরুর দিন থেকেই থাকবেন মাহী-সজল। পরে আস্তে আস্তে অন্যান্য আর্টিস্টরাও যোগ দেবেন অভিনয়ে।’


মন্তব্য করুন