Select Page

বাংলাদেশের সিনেমায় বিনিয়োগ করতে চায় রিলায়েন্স

বাংলাদেশের সিনেমায় বিনিয়োগ করতে চায় রিলায়েন্স

Relianceবাংলাদেশের চলচ্চিত্রে বিনিয়োগের আগ্রহ প্রকাশ করেছে ভারতের বিখ্যাত ব্যবসায় প্রতিষ্ঠান রিলায়েন্স গ্রুপ। বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে একত্রে যৌথ প্রযোজনা করবে রিলায়েন্স গ্রুপ। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির আমন্ত্রণে চারদিনের সফরে বাংলাদেশে এসে এসব আগ্রহের কথা জানিয়েছেন রিলায়েন্স বিগ এন্টারটেইনমেন্টের পরিচালক (অর্থ) শিবাশিষ সরকার।

ঢাকা ক্লাবে আয়োজিত একটি নৈশভোজ শেষে শিবাশিষ সরকার মানবজমিনকে বলেন, বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী এবং সহ-সভাপতি সুদীপ্ত কুমার দাশের সঙ্গে আমাদের ব্যবসায়িক একটা যোগাযোগ রয়েছে। তাদের মাধ্যমেই আমরা খান ব্রাদার্সের নামে ‘ডন টু’ এবং ‘থ্রি ইডিয়টস’ ছবি দুটি বাংলাদেশে রপ্তানি করেছি। খান ব্রাদার্স এবং ইনউইন এন্টারপ্রাইজের সঙ্গে আমাদের যৌথ প্রযোজনায় ছবি নির্মাণের কথা চলছে। অচিরেই এটা বাস্তবে রূপ নেবে।

শিবাশিষ সরকার আরও জানিয়েছেন, বাংলাদেশের আগ্রহী পরিবেশকদের মাধ্যমে ভারতের ছবি পরিবেশনায়ও তারা আগ্রহী। তিনি বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির মাধ্যমে চলচ্চিত্র নির্মাণ এবং পরিবেশনার উদ্যোগ সফল হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।


১ টি মন্তব্য

মন্তব্য করুন