Select Page

বাজারে ‌’ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রের অডিও…

বাজারে ‌’ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রের অডিও…

Chuye Dile Mon
২৮ নভেম্বর শুক্রবার ছুঁয়ে দিলে মন চলচ্চিত্রের অডিও অ্যালবামের  প্রকাশনা উপলক্ষে রাজধানীস্থ বসুন্ধরা সিটির আইস স্কেটিং জোনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির পরিচালক শিহাব শাহিন, অভিনয়শিল্পী আরেফিন শুভ, জাকিয়া বারী মম,মিশা সওদাগর, সুষমা সরকার, নওশাবা, সংগীত শিল্পী তাহসান, কণা, ইমরান, শাকিলা ও চলচ্চিত্রটির সংগীত পরিচালক সাজিদ সরকার।  এশিয়াটিক ধ্বনিচেত্রের পক্ষ থেকে উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির সহ প্রযোজক তাহসিন সাঈদ। এ ছাড়া চলচ্চিত্র প্রযোজক আবদুল আজিজ,অভিনেতা  আলীরাজ, পরিচালক সোহানুর রহমান সোহান, চলচ্চিত্র সম্পাদক ও এডিটরস গিল্ডের সভাপতি আবু মুসা দেবু, পরিচালক এস এ হক অলীকসহ আরও অনেকে এ সময় উপস্থিত ছিলেন।

ভিন্নধর্মী অনুষ্ঠানটির উপস্থাপক ছিলেন সাজু খাদেম। মজাদার একটি কুইজের মাধ্যমে বিজয়ীয়ে মঞ্চে ডেকে এনে পুরস্কৃত করা হয়। পাশাপাশি অনেকেই মঞ্চে উপস্থিত শুভ ও মম’র সঙ্গে চলচ্চিত্রটির একটি গানে পারফর্ম করেন।

জিরোনা এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রকাশিত এই অ্যালবামটিতে মোট ৬টি গান রয়েছে। এর মধ্যে ‘ভালোবাসা দাও ভালোবাসা নাও’ শিরোনামের গানটি লিখেছেন মারজুক রাসেল। এ গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন হাবিব ওয়াহিদ।

বাকি গানগুলোতে কণ্ঠ দিয়েছেন, তাহসান, শাকিলা, নির্জন হাবিব, কনা, ইমরান,শাওন ও শাকিলা। সাজু খাদেম, শাহান, সিরাজুম মনির ও সোমেশ্বর অলির কথায় এ গানগুলোর সুর ও সংগীত পরিচালনা করেছেন সাজিদ সরকার।

ফেয়ার এন্ড লাভলী নিবেদিত চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করেছে এশিয়াটিক ধ্বনি-চিত্র এবং মনফড়িং। চলচ্চিত্রটির কাহিনী,চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন শিহাব শাহীন।সারা যাকেরের প্রযোজনায় সহ প্রযোজক হিসেবে রয়েছেন আহমেদ তমাল,মোরশেদ আলম ও তাহসিন সাঈদ। চলচ্চিত্রে আরিফিন শুভ অভিনীত চরিত্রের নাম আবীর এবং মম অভিনীত চরিত্রের নাম নীলা। চলচ্চিত্রের কাহিনীতে দেখা যাবে নীলাকে ভালোবাসার অপরাধে আবীরকে হৃদয়পূর থেকে তাড়িয়ে দেয়া হয়। নিয়তি আবার তাকে সেই শহরে ফিরিয়ে আনে। সে খুঁজতে থাকে তার ভালোবাসাকে।


মন্তব্য করুন