Select Page

ভালোবাসা দিবসে ৫ ছবি

ভালোবাসা দিবসে ৫ ছবি

11059_e5বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সারা দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে ৫টি ছবি মুক্তি পেয়েছে। ঈদ উৎসব ছাড়া এ প্রথম অন্য কোন উৎসবে একসঙ্গে ৫টি ছবি মুক্তি পেয়েছে।

ছবিগুলো হচ্ছে জাজ মাল্টি মিডিয়া প্রযোজিত ও ইফতেখার চৌধুরী পরিচালিত ‘অগ্নি’, ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ও সামিয়া জামান পরিচালিত অনুদানের ছবি ‘আকাশ কতো দূরে’, রাজধানী কথাচিত্র প্রযোজিত ও সোহানুর রহমান সোহান পরিচালিত ‘লোভে পাপ পাপে মৃত্যু’, সোনারগাঁও চলচ্চিত্র প্রযোজিত ও জাদু আজাদ পরিচালিত ‘প্রেম কি অপরাধ’ এবং সরকারি অনুদানে নির্মিত তানভির মোকাম্মেল পরিচালিত ‘জীবনঢুলী’।

‘অগ্নি’র বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মাহিয়া মাহি, আরেফিন শুভ, আলীরাজমিশা সওদাগর। ‘আকাশ কতো দূরে’ ছবিতে অভিনয় করেছেন নায়করাজ রাজ্জাক, শর্মিলী আহমেদ, মিশা সওদাগর এবং লাক্স চ্যানেল আই সুপার স্টার ফারিয়া ও মোস্তফা প্রকাশ। ‘লোভে পাপ পাপে মৃত্যু’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আমিন খান, রিয়াজপূর্ণিমা, ‘প্রেম কি অপরাধ’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা, হৃদয় খান, মুকুল তালুকদার এবং ‘জীবন ঢুলী’র বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রামেন্দ্র মজুমদার, শতাব্দী ওয়াদুদ, ওয়াহিদা মল্লিক জলি, জ্যোতিকা জ্যোতি, চিত্রলেখা গুহ, উত্তম গুহ, প্রাণ রায়, তবিবুল ইসলাম বাবু ও সৈয়দ সাবাব আলী আরজু।


মন্তব্য করুন