Select Page

মান্নার ‌‘অনন্ত প্রেমে’ মৌসুমীর সঙ্গে সানী

মান্নার ‌‘অনন্ত প্রেমে’ মৌসুমীর সঙ্গে সানী

mousumi-omar sani

কাজী হায়াৎ পরিচালিত ‘লুটতরাজ’র মাধ্যমে প্রথমবার মান্নামৌসুমী জুটি হিসেবে বড়পর্দায় আসেন। সুপারহিট সিনেমাটি ছিল মান্নার প্রথম প্রযোজনা। আর ওই ছবির একটি জনপ্রিয় গান ‘অনন্ত প্রেম তুমি দাও আমাকে’।

আইয়ুব বাচ্চু ও কনকচাঁপার গানটিতে এবার পারফর্ম করবেন মৌসুমী-ওমর সানী। ১ জানুয়ারি শিশু একাডেমিতে মান্না উৎসবে এ গানের তালে তালে পারফর্ম করবেন তারা। কোরিওগ্রাফি করেছেন মাসুম বাবুল।

এফডিসিতে রোববার সন্ধ্যায় গানটির জন্য জহির রায়হান অডিটরিয়ামে মহড়ায় অংশ নেন জনপ্রিয় এই দুই তারকা। প্রয়াত নায়ক মান্নাকে নিয়ে ওমর সানি মানবজমিনকে বলেন, ‘অসাধারণ একজন অভিনেতা ছিলেন মান্না। তার সঙ্গে আমার অনেক মধুর স্মৃতিও রয়েছে। এ গানের মাধ্যমে আমি দর্শক-শ্রোতাদের শুধু মান্নাকে স্মরণ করিয়ে দেয়ার চেষ্টা করবো।’

mannaমৌসুমী বলেন, “মান্না ভাই আমাদের পরিবারের একজন মানুষ ছিলেন। ‘লুটতরাজ’ ছবিতে আমি তার সঙ্গে প্রথম কাজ করি, তারপর প্রায় ৪০টি ছবিতে আমরা একসঙ্গে কাজ করেছি। গানের জন্য সুন্দর লোকেশন, ফাইটের নতুন ধরনসহ নানা বিষয়ে ছিল তার নিত্য নতুন ভাবনা।”

তিনি আরো বলেন, “লুটতরাজ’ ছবিতে আমার চরিত্রটি নির্বাচন নিয়েও ছিল মজার অনেক স্মৃতি। আজ তিনি নেই। তার অভাব প্রতি মুহূর্তে স্মরণ করছি আমরা।”

এ অনুষ্ঠানে বিভিন্ন গানে পারফর্ম করবেন অমিত হাসান, পপি, ইমন, আলিশা প্রধান, সাইমন, শিরিন শিলা, জায়েদ খান, পরীমনি, আইরিনসহ অনেকে। অন্য গানগুলোতে কোরিওগ্রাফি করছেন আজিজ রেজা।

‘মান্না উৎসব ২০১৬’ এর তত্ত্বাবধান করছেন মান্না ফাউন্ডেশনের চেয়ারপার্সন ও মান্নার স্ত্রী শেলী মান্না।


মন্তব্য করুন