Select Page

মাহি কেন নন?

মাহি কেন নন?

mahi-iner-2-800x471

শাকিব খানের সঙ্গে ‘আমার প্রতিজ্ঞা’ সিনেমায় মাহির অভিনয়ের শোনা যায় সম্প্রতি। নভেম্বরে শুটিং করার পরিকল্পনা চূড়ান্ত হওয়ার সিনেমাটির নায়িকা পাল্টাতে বাধ্য হলেন পরিচালক বদিউল আলম খোকন। শাকিব চান না মাহির বিপরীতে অভিনয় করতে।

কিন্তু শাকিব খান প্রথম আলোকে বলেন, ‘মাহিকে বাদ দেওয়ার ব্যাপারে আমি মোটেও যুক্ত নই। এখানে আমার কোনো হাত নেই। একটা কথা কি জানেন, এই ফিল্ম ইন্ডাস্ট্রি খুবই স্বার্থপর একটা জায়গা। এখানে যার চাহিদা যত দিন, তাকে নিয়ে তত দিন মাতামাতি হবে এটাই স্বাভাবিক। প্রযোজক-পরিচালকেরা এটা ভালো করেই জানেন। তারা হয়তো ভাবছেন, মাহির চাহিদা কম, তাই অন্য কাউকে নিয়ে ভাবছেন তাঁরা।’

মাহির চাহিদা কম এমন কথা আগেও বলেছেন শাকিব। কিন্তু এর সুনির্দিষ্ট কোনো ব্যাখ্যা দেননি। বরং শোনা যাচ্ছে, সামনের সিনেমাগুলোতে নায়িকা হিসেবে তার পছন্দ শবনম বুবলি।

শাকিবের পর কথাতে তা-ই বোঝা যায়। তিনি বলেন, ‘যত দূর শুনেছি, বুবলিই হবেন ওই ছবির নায়িকা। এখনো লিখিত চুক্তি যদিও হয়নি, তারপরও বোঝা যাচ্ছে তেমনটাই।’

ঢালিউডের এক নম্বর নায়িকা বলে যদি কিছু থাকে বা কোনো নায়িকার নামে যদি দর্শক হলে যান— তিনি হলেন মাহি। মাহি থাকা মানে শাকিবের অন্য নায়িকার চেয়ে তাকে বেশি প্রাধান্য দিতে হবে। সব মিলিয়ে ধারণা করা হচ্ছে, শাকিবের অহমিকার কারণে ‘আমার প্রতিজ্ঞা’ থেকে বাদ পড়লেন মাহি।


মন্তব্য করুন