Select Page

মাহি ব্যর্থ হোক!

মাহি ব্যর্থ হোক!

mahi

শুক্রবার মুক্তি পাচ্ছে তারকাবহুল দুই সিনেমা ‌‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী টু’ ও ‘অনেক দামে কেনা’। প্রথমটি নিয়ে বেশ প্রচারণা থাকলেও দ্বিতীয়টি একদম নীরব, অথচ সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

এ নিয়ে আনুষ্ঠানিক বক্তব্য নেই কারো। কিন্তু গুঞ্জন হিসেবে নানা কথা শোনা যাচ্ছে।

সাফি উদ্দিন সাফির ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’তে অভিনয় করেছেন শাকিব খান, জয়া আহসান, ইমনমৌসুমী হামিদ। অন্যদিকে, ‘অনেক দামে কেনা’তে অভিনয় করেছেন বাপ্পী, মাহিডিপজল। পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু

কারণ হিসেবে ঢালিউড টুয়েন্টিফোর সুনির্দিষ্ট কোনো বরাত উল্লেখ না করে জানায়, মাহিয়া মাহিকে যেকোনো মূল্যে ব্যর্থ সীল লাগাতে মরিয়া জাজ। বাপ্পির প্রতিও আর তাদের সহমর্মিতা নেই।

এ নায়িকার শেষ সিনেমা ‘কৃষ্ণপক্ষ’র পরিবেশনা নিয়েও কথা উঠে। প্রথম সপ্তাহে জাজ থাকলেও দ্বিতীয় সপ্তাহে দায়িত্ব নিয়ে নেয় ইমপ্রেস টেলিফিল্ম।

মাহির সঙ্গে জাজের জটিলতা সবার জানা। মাঝে জাজের কর্নধার আব্দুল আজিজ গিয়েছিলেন মাহির সঙ্গে দেখা করতে। মনে হচ্ছিল তাদের মধ্যে সম্পর্কের জোড়া লাগছে। কিন্তু মাহি জানান, আপাতত জাজের ছবি নয়। এ প্রসঙ্গে প্রযোজনা সংস্থাটিও কোনো বক্তব্য দেয়নি। এ দিকে শোনা যাচ্ছে জাজের নতুন সিনেমায় দেবের বিপরীতে মাহিকে চায় কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান।

শুধু অনলাইনটিই নয়, অনলাইনে অনেকে ‘অনেক দামে কেনা’র প্রচারণা নিয়ে একই ধরনের মন্তব্য করছেন। আরেকটি কারণ হিসেবে জানানো হয়, জাজ আপাতত যৌথ প্রযোজনা ছাড়া সিনেমা বানাবে না। এ জন্য তাদের বাজারে কিছু সমর্থন দরকার। ‌‘অনেক দামে কেনা’ ফ্লপ হলেই নাকি প্রতিষ্ঠানটির সুবিধা। ঢালিউড টুয়েন্টিফোরের ভাষায়, ‘দেশিয় প্রযোজনা চলে না- এই কথাটিকে প্রতিষ্ঠিত করতেও দরকার বড় বাজেটের ফ্লপ ছবি। এসব কারণে ৮ এপ্রিলকেই যুৎসই তারিখ বলে মনে করেছে জাজ।’

এ দিকে প্রচারণা প্রসঙ্গে মাহি জানান, জাজ থেকে কিছু বলা হয়নি, তাই প্রচারণায় তিনি নেই।


মন্তব্য করুন