Select Page

মুক্তির মিছিলে ময়ূরীর দুই সিনেমা

মুক্তির মিছিলে ময়ূরীর দুই সিনেমা

10401885_168

একসময় এক শ্রেণীর নির্মাতা ও দর্শকদের কাছে কদর পাওয়া নায়িকা ময়ূরী এখন অন্তরালে। মফস্বলের কোন কোন হলে তার সিনেমা প্রদর্শিত হলেও কয়েক বছরে মুক্তি পায়নি নতুন সিনেমা। এবার ময়ূরী আবারো হাজির হচ্ছেন বড়পর্দায়। এ বছরই মুক্তি পেতে যাচ্ছে আলোচিত এ নায়িকার দুই সিনেমা।

এমনটিই জানালেন সিনেমা দুটির প্রযোজক ও বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সাবেক সভাপতি কে এম আর মঞ্জুর। সিনেমা দুটির নাম ‘শর্টকাটে বড়লোক’ ও ‘তেজস্বিনী’। সিনেমা দুটি বেশ কয়েক বছর আগে নির্মিত।

নারগিস আক্তার পরিচালিত ‘শর্টকাটে বড়লোক’ ইতিমধ্যে ছাড়পত্রের জন্য সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছে। এতে আরো অভিনয় করেছেন পপি ও মাহফুজ আহমেদ। একই পরিচালকের প্রশংসিত চলচ্চিত্র ‘চার সতীনের ঘর’ এ ময়ূরী অভিনয় করেছিলেন।

ময়ূরী অভিনীত অন্য সিনেমাটি হল জামশেদুর রহমান পরিচালিত ‘তেজস্বিনী’।

ছবি দুটি নির্মিত হয়েছে কে এম আর মঞ্জুরের প্রযোজনা সংস্থা সংলাপচিত্রের ব্যানারে। দুটি ছবিই চলতি বছরে মুক্তি দেবেন বলে জানিয়েছেন মঞ্জুর। তিনি মানব জমিনকে বলেন, ‘এ দুটি ছবি মুক্তি দিয়ে ভারতের সঙ্গে যৌথ প্রযোজনায় ছবি নির্মাণ করব।‘

তিনি আরো বলেন, “আমি শুধু প্রযোজক পরিবেশকই নই, একজন প্রদর্শকও। সে হিসেবে আমি মনে করি, প্রেক্ষাগৃহ সচল রাখার জন্য ভাল মানের ছবি প্রয়োজন। ভাল ছবি না হলে দর্শক ফিরিয়ে আনা সম্ভব হবে না। আগেও আমি ভাল ছবি বানিয়েছি। দর্শক সেই ছবিগুলো দেখেছে। ‘এক্সিডেন্ট’, ‘সিপাহী’, ‘দাঙ্গা’, ‘ননদ ভাবী’, আমার প্রেম আমার অহংকার’, ‘উত্তর ফাল্গুনী’, ‘সাক্ষী প্রমাণ’, ‘আবদার’সহ অনেক ভাল ভাল ছবি নির্মাণ করেছি। আমার ‘শর্টকাটে বড়লোক’ এবং ‘তেজস্বিনী’ও ভাল ছবি। সুন্দর গল্পের সুনির্মিত ছবি। আমার বিশ্বাস ছবিগুলো দর্শক দেখবেন। প্রেক্ষাগৃহ সচল হবে এবং আমি নিয়মিত ছবি প্রযোজনা করবো।“


মন্তব্য করুন