Select Page

বছরের শেষ দুই ছবি (হল তালিকা)

বছরের শেষ দুই ছবি (হল তালিকা)

Lalchar film by nader chowdhury with anisur rahman milon mohona mim২০১৫ সাল সমাপ্ত হতে আর মাত্র পাঁচটি দিন বাকী। বছরের শেষ শুক্রবার মুক্তি পেয়েছে দুটি চলচ্চিত্র। অভিনেতা ও নাট্য নির্দেশক নাদের চৌধুরী পরিচালিত লালচর এবং বিশিষ্ট দন্ত চিকিৎসক অরূপ রতন চৌধুরী পরিচালিত মাদকবিরোধী চলচ্চিত্র স্বর্গ থেকে নরক

অরূপ রতন চৌধুরী মাদক বিরোধী আন্দোলনের কারণে পরিচিত। তার প্রথম ছবিটিও এই মাদকের বিরুদ্ধেই কথা বলছে। ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস এবং নিপুণ। এছাড়াও আছেন ইলিয়াস কাঞ্চন। ছবিটি সারাদেশের অল্প কিছু সংখ্যক হলে মুক্তি পেয়েছে।

চরের সংগ্রামী জীবন নিয়ে লালচর ছবিটি নির্মিত হয়েছে। ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন এবং নবাগত মোহনা মীম। এছাড়া, গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পরিচালক নাদের চৌধুরী। ছবিটি পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া। সারাদেশের ত্রিশটির বেশি হলে মুক্তি পেয়েছে লালচর ছবিটি।

বিএমডিবি-র পাঠকদের সুবিধার্থে লালচর ছবির হল তালিকা উপস্থাপন করা হল:

ঢাকা: ব্লকবাস্টার সিনেমাস, স্টার সিনেপ্লেক্স, বলাকা সিনেওয়ার্ল্ড, মধুমিতা, শ্যামলী, সনি, সৈনিক ক্লাব, পূর্ণিমা, জোনাকী, চিত্রামহল, গীত, নিউ গুলশান, রানী মহল। নারায়নগঞ্জ: নিউ মেট্রো। জয়দেবপুর: বর্ষা। টঙ্গী: আনারকলি। শ্রীপুর: চন্দ্রিমা। মানিকগঞ্জ: নবীন। পাঁচদোনা: ঝঙ্কার। ময়মনসিংহ: ছায়াবানী। যশোর: মনিহার। সিলেট: নন্দিতা। রংপুর: শাপলা। খুলনা: শঙ্খ। কুষ্টিয়া: বনানী। পটুয়াখালী: তিতাস। কোনাবাড়ি: মোহনা। মঠবাড়িয়া: আলিম। ফরিদপুর: বনলতা। চালাকচর: রুনা। গোপালদী: চলন্তিকা। পাগলা: ফিরোজমহল। কুমিল্লা: শিল্পকলা।

 


মন্তব্য করুন