Select Page

‘মেন্টাল’র জটিলতা কমেনি, প্রচারে বাঁধা

‘মেন্টাল’র জটিলতা কমেনি, প্রচারে বাঁধা

shakib-khan-mental-rana-pagla1

আরেকদফা জটিলতায় পড়েছে ‘মেন্টাল’। নামটি এখনো অনুমোদন দেয়নি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। উল্টো অনুমোদন পাওয়ার আগেই ‘মেন্টাল’ নামে অনলাইনে প্রচারণা চালানোর জন্য প্রযোজকের নামে শোকজপত্র দিয়েছে বোর্ড।

এমন খবর দিয়েছে ভোরের কাগজ। বলা হচ্ছে বোর্ডের অনুমতি না পাওয়া পর্যন্ত ‘মেন্টাল’ নামে অনলাইনে কোনোপ্রকার প্রচার-প্রচারণা চালানো যাবে না।

এমন খবরের সত্যতা পাওয়া গেছে ইউটিউবে। বেশ আগে আপলোড করা সিনেমাটির গান আর দেখা যাচ্ছে না।

ঘটনা এমন হলে, ঈদের সব ছবির ক্ষেত্রে একই ধরনের শোকজ পাঠানোর কথা। কারণ অনুমতি পাওয়ার আগেই সবকটি সিনেমা অনলাইনে প্রচারণা শুরু করে। বাস্তবে তেমন কিছু ঘটতে দেখা যায়নি।

শুরুতে ‘মেন্টাল’ ছবিটির নাম বদল করে ‘রানা পাগলা’ নামে সেন্সর বোর্ডে জমা দেওয়া হলেও পরে শাকিব খান আগের নাম বহাল রাখার জন্য তথ্য মন্ত্রণালয়ে চিঠি দেন।

কিন্তু সম্প্রতি প্রযোজক আবার ‘মেন্টাল’ নামটি চেয়ে নতুন করে আবেদন করলেও খারিজ করে দেয় সেন্সর বোর্ড।

তবে বোর্ডের সদস্য মুশফিকুর রহমান গুলজার ভোরের কাগজকে জানান, প্রযোজক “মেন্টাল’ নামটির জন্য নতুনভাবে আবেদন করেছে জানি, তবে শোকজ করেছে কিনা তা জানি না।”

উল্লেখ ঈদের সব সিনেমার মধ্যে হল প্রাপ্তিতে এগিয়ে ‘মেন্টাল’। কিন্তু খোদ শাকিব খানই প্রথম দিকে সিনেমাটির মুক্তি প্রক্রিয়া নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। ‘মেন্টাল’ পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি এবং প্রযোজনা করছেন পারভেজ চৌধুরী। অভিনয় করেছেন শাকিব খান, নুসরাত ইমরোজ তিশা, আঁচল ও পড়শী।


মন্তব্য করুন