Select Page

শাকিবের সেরা কাজ কোনটি?

শাকিবের সেরা কাজ কোনটি?

sotta1-shakib-paoli

শ’ দেড়েক সিনেমায় নায়ক হয়েছেন শাকিব খান। দখল করে নিয়েছিলেন ঢালিউডের শীর্ষস্থান। যদি প্রশ্ন করা হয়— শাকিবের অভিনয় জীবনের সেরা কাজ কোনটি? নিশ্চয় ধাঁধায় পড়বেন!

সে প্রশ্নের উত্তর সহজ করে দিলেন ‘সত্তা’র পরিচালক হাসিবুর রহমান কল্লোল। তিনি মঙ্গলবার রাতে ফেসবুকে লেখেন— ‘শাকিব খানের অভিনয় জীবনের সেরা কাজ সত্তা, আমি নিশ্চিত করে বলছি, ভিন্ন এক পাওলি দামকে পাবেন এখানে৷’

‘অনেক দিনের অপেক্ষার পালা শেষ’ শিরোনামের ওই স্ট্যাটাসে তিরি লেখেন, ‘বাংলা চলচ্চিত্রকে ভালোবাসার জায়গা থেকে যুক্ত হয় একটা টিম- সত্তা চলচ্চিত্র পরিবার৷ নানা চড়াই-উৎরাই পার হওয়া, এমন রটনাও ছিল- কখনোই আলোর মুখ দেখবেনা চলচ্চিত্রটি!

sotta-shakib-paoli

সোহানী হোসেনের গল্প আর প্রযোজনা, ফেরদৌস রানার সংলাপ, বাপ্পা মজুমদারের সুর-সংগীতে নগরবাউল জেমস, ফোক সম্রাজ্ঞী মমতাজ, সামিনা চৌধুরী, কনা, মিলা, পান্থ কানাই, সুমি শবনম, পুজা আর বাপ্পা মজুমদারের অসাধারণ গায়কী সব মিলে গানগুলো ইতেমধ্যেই আপনারা গ্রহণ করেছেন৷ টি.ডব্লিউ সৈনিক আর আসাদুজ্জামান মজনুর সিনেম্যাটোগ্রাফী, মাসুম বাবুলের দূর্দান্ত কোরিওগ্রাফি, আরমানের দূর্ধর্ষ ফাইট ডিরেকশন, আরেফীন সাদীর অসাধারণ সম্পাদনা, বাপ্পা রাসেলের সরব সংশ্লিষ্টতা, ফজলে পলাশের সমন্বয়, সোহেল আনামের লোগো ডিজাইন, মুজাহিদ শিব্বির আর পিয়াল হাসানের পোশাক পরিকল্পনা- আর ছায়া হয়ে সবসময় ছিলেন অশোক চৌধুরী, তপন রায়, শাকিল আহমেদ… রিলিজ হওয়া দুটো টিজার.. আর এত এত ভালোবাসা, সব মিলিয়ে সত্তা৷৷

শাকিব খানের অভিনয় জীবনের সেরা কাজ সত্তা, আমি নিশ্চিত করে বলছি, ভিন্ন এক পাওলি দামকে পাবেন এখানে৷

জয়ন্ত চট্টোপাধ্যায়, শামীমা নাজনীন, রীনা খান, ডন, কাবিলা, শিমুল খান, নাসরিন, শবনম পারভীন, বিথী রানী সরকার সহ অন্যরা তাঁদের সেরাটাই দিয়েছেন সত্তা’য়।

অবশেষে আসছে সত্তা, ইনশাআল্লাহ্, এই ডিসেম্বরেই, আপনার প্রিয় প্রেক্ষাগৃহে৷ সাথে ছিলেন- আছেন- সাথেই থাকবেন সবাই৷’

বছর দুয়েক আগে শুরু হওয়া ‘সত্তা’র শুটিং শেষ হতে যাচ্ছে দিন দুয়েকের মধ্যে। বর্তমানে টিম রয়েছে কক্সবাজার।


মন্তব্য করুন