Select Page

সাহায্য করুন রাণী সরকারকে

সাহায্য করুন রাণী সরকারকে

3.jpg_5514_3.3প্রখ্যাত অভিনেত্রী রানী সরকার নিঃস্ব অবস্থায় মানবেতর জীবনযাপন করছেন। প্রায় চার বছর ধরে গুরুতর অসুস্থ তিনি। অর্থের অভাবে চিকিৎসা হচ্ছে না। অযত্ন-অবহেলায় মৃত্যুর প্রহর গুনছেন। ওষুধ কেন তো দূরের কথা প্রায় প্রতিদিনই উপোষ করতে হচ্ছে তাকে।

মোহাম্মদপুরের নবদয় মোড়ের ছোট্ট একটি ভাড়াঘরে কাটছে এই অভিনেত্রীর অন্তিম দিনগুলো। তার সঙ্গে আছেন মৃত ভাইয়ের দুই মেয়ে। ওরা লেখাপড়া ও নিঃস্ব ফুপুকে দেখাশোনা করে। বড় মেয়েটি নবম শ্রেণীতে পড়ে। অর্থের অভাবে তাদেরও পড়ালেখা বন্ধের পথে।

একজন সংবাদকর্মীকে বলেন, ‘কি হবে আমাকে নিয়ে লিখে, কেউ তো আমার পাশে এসে দাঁড়াবে না। কষ্টে বুক ফেটে যাচ্ছে। বাপ মরা ভাইয়ের মেয়ে দুটোকে নিয়ে কোথায় যাব, কি খাব। নাকি রাস্তায় গিয়ে পড়ে থেকে হাউ মাউ করে কেঁদে মানুষের কাছে বাঁচার জন্য সাহায্য চাইব।’

গত ৪ বছর ধরে পিত্তথলির পাথর ও বাতজ্বর নিয়ে কষ্ট পাচ্ছেন তিনি। কয়েকবার হাসপাতালেও ভর্তি হয়েছিলেন। কিন্তু অর্থের অভাবে চিকিৎসা অসম্পূর্ণ রেখেই ফিরতে হয়েছে।

রানী সরকার পঞ্চাশের দশকের শেষ ভাগে প্রথমে মঞ্চ, বেতার ও পরে টিভি এবং চলচ্চিত্রের অভিনয়ে যুক্ত হন। তার প্রথম চলচ্চিত্র হলো ‘দূর হ্যায় সুখ কা গাঁও’। এরপর চার শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। দুস্থ এ অভিনেত্রীকে সহযোগিতা করতে ০১৭৩৯৫১৫১৮১ এ নম্বরে যোগাযোগ করতে হবে।

সুত্র: বাংলাদেশ প্রতিদিন


মন্তব্য করুন