Select Page

তাদের দ্বিতীয় সিনেমা

তাদের দ্বিতীয় সিনেমা

image_774_1119355308e146ea04b-Untitled-10সিনেমা একটাই। কিন্তু প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে পরিচালক, অভিনেতা-অভিনেত্রীর দ্বিতীয় সিনেমা। সৈকত নাসিরের পরিচালনায় দ্বিতীয় সিনেমা। বিজ্ঞাপনের পর দ্বিতীয় মাধ্যমে এবারই প্রথম কাজ করবেন নুসরাত ফারিয়াআরিফিন শুভ। আবার তাদের সঙ্গে সৈকত নাসিরের প্রথম সিনেমা। সব মিলিয়ে সিনেমাটি নির্মাণের আগে থেকেই বেশ আলোচিত।

এ্যাকশনধর্মী সিনেমাটির নাম অনেকেরই জানা। ‘পুলিশগিরি’। প্রথমে অভিনয়ের কথা ছিল মাহি ও শিপনের। এবার নাম আসল শুভ ও ফারিয়ার।

বুধবার এ নিয়ে বৈঠক হয়েছে জাজের অফিসে। সেখানে শুভ হাজির ছিলেন। ছিলেন সৈকত নাসির। তারা একাধিক মিডিয়াকে জানিয়েছেন চূড়ান্ত কথা হলেও চুক্তি হয়নি। সব ঠিক মতো চললে চলতি সপ্তাহের যে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে।

নভেম্বরে সিনেমাটির শুটিং শুরু হবে। এখন লোকেশন নির্বাচন ও অন্যান্য প্রস্তুতির কাজ চলছে। ‘পুলিশগিরি’র চিত্রনাট্য লিখেছেন ফারুক হোসেন। যিনি জুলাইয়ে সমুদ্রে নিখোঁজ হয়েছেন। যৌথ প্রযোজনায় নির্মিত হবে সিনেমাটি। এর কাহিনী নির্মিত হবে বাংলাদেশের কোনো একটি আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী নিয়ে।

সৈকত নাসিরের প্রথম সিনেমা ‘দেশা- দ্য লিডার’ মুক্তি পায় ২০১৪ সালের শেষ দিকে। জাজের ব্যানারে নির্মিত সিনেমাটি বেশ প্রশংসিত হয়। এর পরপরই জানা যায়, নাসিরের আপকামিং প্রজেক্টের অন্যতম ‘পুলিশগিরি’।

 

 


মন্তব্য করুন