Select Page

পাঁচ তরুণের কে হবেন মাল্টার নায়ক?

পাঁচ তরুণের কে হবেন মাল্টার নায়ক?

Asif azim shabbir ali fazal vatsal arjanইফতেখার চৌধুরীর নতুন ছবির নাম মাল্টা। ইউরোপের সমুদ্রে ঘেরা ছোট্ট এক দ্বীপরাষ্ট্র মাল্টার জীবনযাত্রা ঘিরে ছবির গল্প। নায়িকা হিসেবে ববি অভিনয় করলেও নায়ক হিসেবে ইফতেখারের পছন্দ ছিল শাকিব খান অথবা আরিফিন শুভ। কিন্তু দুজনেই ব্যস্ত, শিডিউল নেই। ফলে ইফতেখার চৌধুরী বেছে নেয়ার জন্য পাঁচজনকে নির্বাচন করেছেন, এদের একজন হবেন চলচ্চিত্রটির নায়ক।

এই পাঁচজন হল আসিফ আজিম, আলী ফজল, সাব্বির আহলুয়ালীয়া, আর্যান বাওজা এবং ভাটশাল সেথ। ফেসবুকের মাধ্যমে দর্শক পছন্দ যাচাই করে নিতে এই পাঁচজনের ছবি ও নাম পোস্ট করেছেন ইফতেখার চৌধুরী

ফেসবুকের পোষ্টে দর্শক সর্বাধিক ভোট করেছেন আসিফ আজিমকে। বাংলাদেশী ছেলে আসিফ ভারতীয় অনুষ্ঠান বিগ-বস ৭ এ অংশগ্রহন করে আন্তর্জাতিক জনপ্রিয়তা অর্জন করেন। সুপুরুষ ও সুদর্শন আসিফ আজিম বাংলাদেশে ছাড়াও অন্য বিভিন্ন দেশেও তিনি নিয়মিত মডেলিং করেন।

তারপরেই রয়েছেন বলিউডের অভিনেতা আলী ফজল। খামোশিয়া, ফার্কি প্রভৃতি সিনেমায় অভিনয় করে তিনি খ্যাতি অর্জন করেছেন। স্মার্টনেস এবং অভিনয়গুণের জন্য আলী ফজলকে মাল্টার নায়ক হিসেবে অনেক দর্শক দেখতে চাচ্ছেন।

পাঁচজনের অন্যতম ভাটশাল সেথ ভারতীয় অভিনেতা, মডেল এবং উপস্থাপক। টারজান দ্যা ওয়ান্ডার কার সিনেমায় অভিনয় করে তিনি যুবসমাজে জনপ্রিয়তা অর্জন করেছেন ক্যারিয়ারের শুরুতে। তবে তার জনপ্রিয়টা টিকে থাকেনি বেশিদিন। তিনি এখনও মিডিয়ার সাথে সরাসরি যুক্ত আছেন।

অন্যদিকে সাব্বির আহলুয়ালিয়া একজন ভারতীয় সিরিয়াল অভিনেতা। তার অভিনীত কাহি তো হোগা সিরিয়ালে তার চরিত্রটি বেশ বিখ্যাত এবং আলোচিত। দুটো সিনেমায় অভিনয় করলেও কোনটাতেই তাকে গুরুত্বপুর্ন চরিত্রে দেখা যায়নি।

সর্বশেষ রয়েছে আর্যান বাওজা। এই পাচজনের মধ্যে সবথেকে পরিচিত মুখ। অনেকগুলো বলিউডের সিনেমায় বেশ কিছু গুরুত্ত্বপুর্ন চরিত্রে অভিনয় করলেও প্রধান চরিত্রে এখনব্দি একটাও কাজ করতে পারেনি। মাল্টার মাধ্যমে হয়তো তিনি সেই সুযোগটা পাবেন।

আসিফ, ফজল,সাব্বির, আর্যান এবং ভাটশাল এরা পাঁচজনেই তরুণ এবং যুবসমাজের কাছে পরিচিত। ছবির কাহিনী কেমন হবে তা এখনও জানাননি পরিচালক ইফতেখার চৌধুরী। তবে তার পূর্বের ছবিগুলোর দর্শক ধারনা করে নিতেই পারেন – মাল্টাও একটি অ্যাকশন চলচ্চিত্র হবে। তাই খুব জোর দিয়ে বলা যায় না কে আসলে মাল্টায় কাজ করার যোগ্য। তবে প্রত্যেকেই নিজ নিজ জায়গায় সেরা। শেষমেশ কাকে নায়ক হিসেবে দেখা যাবে মাল্টায়? এখন শুধু অপেক্ষা।

ইফতেখার চৌধুরীর কাছে পৌছে দিতে পারেন আপনার মতামতও। মতামত প্রদান করুন এখানে


১ টি মন্তব্য

মন্তব্য করুন