Select Page

এ মাহিকে আগে দেখেননি (ভিডিও)

এ মাহিকে আগে দেখেননি (ভিডিও)

[ফুলস্ক্রীনে দেখতে ভিডিওতে দুইবার ক্লিক করুন]

নতুনরূপে ধরা দিলেন ঢালিউডের এক নাম্বার নায়িকা মাহিয়া মাহি। বৃহস্পতিবার রাতে প্রকাশ হয়েছে ‘অগ্নি-২‘ সিনেমার আইটেম গান। ‘ম্যাজিক মামনি’ শিরোনামের ওই গানে নাচে-গানে হাজির হয়েছেন ‘পোড়ামন’ খ্যাত এ তারকা। নতুন সিনেমাটি প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ।

পূর্ব ঘোষণা অনুযায়ী ‌‘ম্যাজিক মামনি’ ৪ জুন রাতে ইউটিউবে উন্মুক্ত করা হয়। এর পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসার ঝড় উঠে।

নতুন এ গানে ক্যাবারে ফর্মে খোলামেলা পোশাকে ও আবেদনময় ভঙ্গিতে মাহিকে নাচতে দেখা যায়। তবে বাংলা সিনেমার প্রচলিত আইটেমের গানের চেয়ে যে কোনো অর্থে ‌‘ম্যাজিক মামনি’ দেখতে আকর্ষণীয়।

গানের সুরে পুরানো হিন্দি গানের ফর্মের ছোঁয়া পাওয়া যায়। যা শুনতে ভালো লাগে। সঙ্গীতায়োজন ও কোরিগ্রাফিতে বাহুল্য নেই। যা গানটির পজেটিভ দিক।

এ গানের সঙ্গে তুলনা চলে ‘অগ্নি’ সিনেমার আইটেম গানের সঙ্গে। ‌‘নেশা’ শিরোনামের গানটি ২০১৪ সালে বেশ আলোড়ন তোলে। একবছর পর একই ধরনের আলোড়ন তুলবে সিনেমাটির সিক্যুয়ালে স্থান পাওয়া ‘ম্যাজিক মামনি’।

তবে কেউ কেউ বলছেন গান ও কোরিগ্রাফি ভাল হলেও সেটের আয়োজনে খামতি আছে মনে হচ্ছে। রিদ্দির লেখায় গানটিতে সঙ্গীতায়োজন করেছেন স্যাভি, গেয়েছেন নেহা কাক্কার।

সিনেমাটিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন ওম। ‘অগ্নি-২’ নির্মাণ করেছেন ইফতেখার চৌধুরী। ঈদুল ফিতরে বাংলাদেশ ও ভারতে মুক্তি পাবে বিগ বাজেটের সিনেমাটি।

 


মন্তব্য করুন