অনুদানের চলচ্চিত্রে প্রিয়া আমান

Priya Aman acts in bijoyini filmছোট পর্দার অভিনেত্রী প্রিয়া আমান দ্বিতীয়বারের মতো বড় পর্দায় অভিনয় করতে যাচ্ছেন। ‘অদৃশ্য শত্রু’ ছবির মধ্য দিয়ে অভিনেত্রী হিসেবে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল প্রিয়া আমানের। অভিনয়ের জন্য প্রিয়া প্রশংসিতও হয়েছিলেন। তারই ধারাবাহিকতায় আবারও চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন তিনি। বিজয়িনী শিরোনামের এই চলচ্চিত্রটি সরকারী অনুদানপ্রাপ্ত। খবর মানবজমিনসিনেমাটিতে অভিনেতা অমিত হাসানের সঙ্গে জুটি বাঁধবেন প্রিয়া আমান। এছাড়াও ছবিটিতে আরো অভিনয় করবেন তুষার মাহমুদ, ইউসুফ রাসেল, শারমীন সুলতানা শর্মী প্রমুখ।

ভালো গল্প ছাড়া তিনি কাজ করবেন না বলে দৃঢ় সংকল্পবদ্ধ প্রিয়া আমান। সেকারনেই ছোট পর্দার থেকে বড় পর্দায় তার উপস্থিতি কম। কিন্তু বিজয়িনীর গল্প প্রিয়াকে মুগ্ধ করেছে। সে কারণেই ছবিটির কেন্দ্রীয় চরিত্রের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

‘বিজয়িনী’ পরিচালনা করছেন শর্মি আহমেদ। চিত্রনাট্য তিনিই লিখেছেন। সিনেমার দৈর্ঘ্য হবে ৫৫ মিনিট। গল্পের প্রয়োজনে দুটি গান রাখা হচ্ছে। প্রথম ধাপের দৃশ্যায়ন হবে সাভারের একটি গার্মেন্টসে। নভেম্বরের মধ্যে দৃশ্যধারণ শেষ হবে। আগামী ২৮ আগস্ট থেকে ছবিটির শুটিং শুরু হবে।

মন্তব্য করুন।

মন্তব্য করুন