Select Page

১০ কোটি টাকার মানহানি মামলা

১০ কোটি টাকার মানহানি মামলা

Bangla film actress pori moni filed case against priyo dot com editor zakaria swapanহালের ক্রেজ পরী মনি। ছবি মুক্তির অনেক আগে থেকেই আলোচনায় ছিলেন, ছবি মুক্তির পর থেকেও বিভিন্ন ঘটনায় আলোচনায় আছেন। এবারের ইস্যু – মানহানির মামলা। দেশের শীর্ষস্থানীয় অনলাইন প্রিয় ডট কমের সম্পাদক, ফিচার সম্পাদক এবং রিপোর্টারের বিরুদ্ধে মহানগর ম্যাজিস্ট্রেটের আদালতে মামলা করেছেন তিনি। মানবজমিনমামলার আর্জিতে পরী মনি উল্লেখ করেন, প্রিয় ডট কমের রিপোর্টার মাহমুদ উল্লাহ পরী মনিকে তার সম্পর্কে ইতিবাচক রিপোর্ট প্রকাশের প্রলোভন দেখিয়ে এক লাখ টাকা দাবী করেন। কিন্তু এই প্রস্তাবে আপত্তি করায় পরী মনির ক্যারিয়ার ধ্বংসের হুমকি দেন মোহাম্মদুল্লাহ। পরবর্তীতে গত ১৭ নভেম্বর প্রিয় ডট কমে পরী মনি সম্পর্কে একটি রিপোর্ট প্রকাশ করা হয়। রিপোর্টে উল্লেখ করা হয়, পরী মনি নিয়মিত মাদক সেবন করেন এবং নাইট ক্লাবে গিয়ে বন্ধুদের সাথে অন্তরঙ্গ সময় কাটান। এছাড়াও এক সংসদ সদস্যের ক্ষমতার জোরে তিনি কাউকে পরোয়া করেন না – এমন কথাও উল্লেখ করা হয় রিপোর্টে।

এ রিপোর্ট প্রকাশেই পরী মনি মামলা দায়ের করেন। ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট মো. আতিকুর রহমানের আদালতে পরী মনি প্রিয় ডট কমের রিপোর্টার মাহমুদ উল্লাহ, ফিচার সম্পাদক গোলাম রব্বানী এবং সম্পাদক জাকারিয়া স্বপনের বিরুদ্ধে সুনাম ক্ষুন্ন করা এবং মানহানির মামলা দায়ের করেন। বিচাকর মামলা গ্রহণ করে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত করে প্রতিবেদন দেয়ার নির্দেশ দিয়েছেন।

এদিকে মানবকন্ঠে প্রকাশিত সংবাদ থেকে জানা যায়, গত ১৮ নভেম্বর পরী মনি অভিনীত ও প্রযোজিত চলচ্চিত্র মহুয়া সুন্দরী উপলক্ষে একটি ফটোশ্যুটের আয়োজন করা হয় এফডিসিতে। এ সময় পরী মনি সাড়ে তিন ঘন্টা দেরী করে এসেছেন এমন অভিযোগ করলে প্রিয় ডট কমের প্রতিবেদক মাহমুদ উল্লাহর সাথে তার বাকবিতণ্ডা হয়।

 


মন্তব্য করুন