Select Page

পর পর দুই সপ্তাহে পরী মনি

পর পর দুই সপ্তাহে পরী মনি

actress pori moni in aro bhalobashbo tomay and lover number oneএই ঈদেই মুক্তি পাবার কথা ছিল পরী মনি অভিনীত আরো ভালবাসবো তোমায়। কিন্তু টেকনিক্যাল সমস্যার কারনে পরিচালক মুক্তির তারিখ পিছিয়ে দিতে বাধ্য হন। আরো ভালবাসবো তোমায় মুক্তি পেতে যাচ্ছে ১৪ই আগস্ট এবং তার পরের সপ্তাহে ২১শে আগস্ট মুক্তি পাবে ফারুক ওমর পরিচালিত লাভার নাম্বার ওয়ান। এ ছবিটিতেও অভিনয় করেছেন পরী মনি। বিষয়টা এরকম যে পরীমনির নিজের সাথেই প্রতিযোগিতা।

আরো ভালবাসবো তোমায় ছবিটিতে পরী মনির সাথে অভিনয় করেছেন শাকিব খান। লাভার নাম্বার ওয়ান এ রয়েছেন বাপ্পি চৌধুরী। হালের দুই জনপ্রিয় নায়কের সাথে অভিনয় করে পরীমনির চ্যালেঞ্জ আরও বেড়ে গেছে। তাছাড়া উল্লেখিত দুটি ছবিই বড় ক্যানভাসে নির্মিত বড় বাজেটের ছবি। দু’টো ছবির সাফল্যের তার আগামী অনেকটা নির্ভরশীল।

প্রথম ছবি মুক্তির আগে রেকর্ডসংখ্যক ছবিতে চুক্তিবদ্ধ হয়ে ব্যাপকভাবে আলোচিত হওয়া পরী মনির পর্দা অভিষেকটা ভাল হয়নি। এ পর্যন্ত দুটি ছবি মুক্তি পেলেও কোন ছবিই কাঙ্ক্ষিত সাফল্য লাভ করতে পারেনি। ফলে আলোচনাকে ধরে রাখার জন্য পরীমনির প্রয়োজন বড় রকমের একটি সাফল্য, যা তাকে এনে দিতে পারে আরো ভালবাসবো তোমায় এবং লাভার নাম্বার ওয়ান।

বর্তমান সময়ে পরী মনি বেশ জনপ্রিয় নায়িকা। ফলে তার ব্যস্ততাও অনেক। অনেক ছবির শুটিং, ডাবিং নিয়ে তিনি ব্যস্ত। এসব ছবির মধ্যে ‘পুড়ে যায় মন’ ‘নদীর বুকে চাঁদ’, ‘ধূমকেতু’, ‘আমার প্রেম আমার প্রিয়া’, ‘ইনোসেন্ট লাভ’, ‘সোনাবন্ধু’ ইত্যাদি উল্লেখযোগ্য। মুক্তির মিছিলে রয়েছে ‘রানা প্লাজা’ এবং ‘মহুয়া সুন্দরী’। শাকিব খান থেকে শুরু করে বাপ্পি, সাইমন, আরজু সবার সঙ্গেই কাজ করছেন পরীমনি। আশা করছেন সবার সঙ্গেই তিনি সাফল্য এবং দর্শক ভালবাসা পাবেন।

সূত্র: মানবজমিন


মন্তব্য করুন