Select Page

ধূমায়িত শাকিব, উল্লসিত দর্শক (টিজার)

ধূমায়িত শাকিব, উল্লসিত দর্শক (টিজার)

shomrat-trailer

শাকিবকে বৈচিত্র্যপূর্ণ চরিত্র ও গেটআপে পাওয়া যায় না— এ অভিযোগ অতি পুরানো। সম্প্রতি নতুন কিছু চলচ্চিত্রে সে ঘাটতি পূরণ হলো। পূর্ব ঘোষণা অনুযায়ী বৃহস্পতিবার রাতে প্রকাশ হলো মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘সম্রাট’ সিনেমার ফার্স্টলুক টিজার প্রকাশ হলো। তাতেই মাত করেছেন শাকিব।

পৌনে ২ মিনিটের টিজারটিতে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে সিনেমাটি চার প্রধান চরিত্র মিশা সওদাগর, ইন্দ্রনীল, অপু বিশ্বাস ও শাকিব খানকে। কাহিনীর প্রেক্ষাপট লণ্ডন, মালয়েশিয়া ও বাংলাদেশ। অপু ছাড়া বাকি অংশ এ্যাকশন দৃশ্যে ভরপুর। সিনেমার কাহিনীতে অপুর ভূমিকা শুধু নাচা-গানাপূর্ণ নায়িকার— এমনটাই মনে হচ্ছে। যার দুই নায়ক শাকিব-ইন্দ্রনীল। অপরাধ জগত নিয়েই দ্বন্দ্বের পাশাপাশি অপুর নিয়েও দ্বন্দ্ব চলবে। টিজার তাই বলে।

‌‘সম্রাট’র তিন অভিনেতাকে ফার্স্টলুক টিজার হিসেবে চমৎকারভাবে উপস্থাপন করা হয়েছে। ধূমপানরত শাকিব ও তার এক্সপ্রেশন খানিকটা শাহরুখের ডনের কথা মনে করিয়ে দেয়। আর সিনেমাটিও অপরাধ জগত নিয়েই। এমন সাদৃশ্য কাকতালীয় হওয়া বৈচিত্র্য নয়। লক্ষ্যণীয় বিষয় ধূমপানের দৃশ্যে ‌সর্তকবাণী ব্যবহার করা হয়েছে। এটি বেশ ইতিবাচক ব্যাপার। ব্যাকগ্রাউন্ডে ছিল মানানসই মিউজিক। তবে আরেকটু শার্প হতে পারত।

চোখে লেগেছে প্রযোজনা সংস্থা টাইগার মিডিয়ার নামের এনিমেশন। কাজটা আরেকটু সৃজনশীল হতে পারব। একইভাবে প্রতিটি নামের সঙ্গে ইংরেজী লেখা ভালো লাগেনি দেখতে। বাংলা বা ইংরেজী— যে কোনো একটি ব্যবহার করলেই হতো।।

টিজারটি প্রকাশ হওয়ার পর ফেসবুকে পজেটিভ রিভিউ চোখে পড়েছে। তার প্রভাব ভিউয়ারের সংখ্যায় স্পষ্ট। ১২ ঘণ্টায় টিজারটি ১০ হাজার বারের মতো দেখা হয়েছে।

ইতোমধ্যে ‌‘সম্রাট’র ৪০ ভাগ দৃশ্যায়ন শেষ হয়েছে। অচিরেই বাকি অংশের শুটিং শেষ হবে।


মন্তব্য করুন