Select Page

ব্ল্যাকমানিতে কেয়ার সুদিন

ব্ল্যাকমানিতে কেয়ার সুদিন

keya-520131116145536

অনেকদিন পর্দার অন্তরালে ছিলেন কেয়া। এবার সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ চলচ্চিত্রে নতুন কেয়াকে দর্শকরা দেখতে পাবেন এমন আশাবাদ ব্যক্ত করছেন এ তারকা।

সম্প্রতি নতুন প্রযোজনা সংস্থা মুভিপ্লানেট মাল্টিমিডিয়া নির্মিত ‘ব্ল্যাকমানি’ সেন্সরবোর্ডের ছাড়পত্র লাভ করেছে। বাবুল আহমেদ নিবেদিত এ ছবিতে কেয়ার নায়ক সাইমন সাদিক। আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন লাক্স-চ্যানেল আই সুপারস্টার মৌসুমী হামিদ

এ প্রসঙ্গে কেয়া মানবজমিনকে বলেন, ‘ব্ল্যাকমানি’ ছবিতে আমি সবদিক দিয়ে নতুনরূপে দর্শকদের সামনে আসবো। গল্প অনুযায়ী চরিত্র, চরিত্র অনুযায়ী অভিনয় এবং তার সঙ্গে মেকাপ-গেটাপ সবকিছুতেই নতুনত্বের ছোঁয়া পাবেন সবাই। আমার বিশ্বাস, এ ছবিতে দর্শকরা পরিপূর্ণ কেয়াকে দেখতে পাবেন।

তিনি আরো বলেন, ভাল চরিত্র না পাওয়ার কারণে আমি চলচ্চিত্র থেকে কিছুটা দূরে সরে ছিলাম। কিন্তু ‘ব্ল্যাকমানি’ আমাকে এতটাই আত্মবিশ্বাসী করে তুলেছে যে, আমি এখন থেকে নিয়মিত কাজ করবো এবং মন-প্রাণ ঢেলেই অভিনয় করবো। ‘ব্ল্যাকমানি’তে অভিনয় করার পর আমার মনে হয়েছে, চলচ্চিত্র শিল্পকে আমার আরও অনেক কিছু দেয়ার আছে এবং আমি সেটা পুরোমাত্রায় দেয়ার চেষ্টা করবো।

কেয়া বলেন, সিনেমার জনপ্রিয় নায়িকা হওয়ার স্বপ্ন নিয়েই আমি চলচ্চিত্রে এসেছি। স্বপ্ন আমার অনেকটাই পূরণ হয়েছে। কিন্তু অভিনয়ের ক্ষুধা মেটেনি এখনও। আরও ভাল অভিনয় করতে চাই।


মন্তব্য করুন