Select Page

অপুর ওজন বেড়েছে

অপুর ওজন বেড়েছে

unnamed

বছর দেড়েক আগে নিজেকে জিরো ফিগারে হাজির করেছিলেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। কিন্তু চরিত্রের প্রয়োজনে শরীরের ওজন বাড়াতে হলো। মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নতুন চলচ্চিত্র ‘সম্রাট— দ্য কিং ইজ হেয়ার’ এর জন্যই তিনি দুই কেজি ওজন বাড়িয়েছেন ।

২০১৪ সালে ওজন কমিয়ে বেশ বিপাকে পড়েছিলেন ঢাকাই ছবির এ নায়িকা। সেসময় তার ওজন ছিল ৭২ কেজি। এরপর তা কমিয়ে ৫৬ কেজিতে নিয়ে এসছিলেন। ৭২ কেজি ওজন থাকাকালে ‘দুই পৃথিবী’ ছবিটির শুটিং শুরু করেছিলেন অপু। কিন্তু প্রযোজকের ঝামেলার কারণে মাঝ পথে এর কাজ বন্ধ হয়ে যায়। এর কিছুদিন পরেই আবার ছবিটির শুটিং শুরু হয়েছিলো। আর তখন অভিনয় করতে গিয়েই বিপাকে পড়েছিলেন।

2

অপু বলেন, “গত এক মাস ধরে আমি টানা জিম করছি।আগে আমার ওজন ছিল ৫৬, এখন ৫৮ কেজি। এক্ষেত্রে জুমবা অরোবিক্স করেছি। আমার যে ফিটনেস ট্রেইনার আছে ওর সঙ্গে পরামর্শ করে নিয়েছিলাম। আগে ডায়েটের একটি বিষয় ছিল। কিন্তু গত একমাস যখন যা মন চেয়েছে তা খেয়েছি। ডায়েট বলতে আমার ক্ষেত্রে কোন বিষয় ছিল না। জীবনে অনেক ছবিতে অভিনয় করেছি। একসময় গধবাঁধা কাজ করতাম। এখন বেছে বেছে কাজ করছি। মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘সম্রাট-দ্য কিং ইজ হেয়ার’ ছবিতে বেশ ব্যাতিক্রমধর্মী চরিত্রে দেখা যাবে আমাকে। এর আগে কখনও এ ধরনের চরিত্রে অভিনয় করিনি। আমার দর্শকের জন্য নতুন একটি চমক রয়েছে ছবিতে।”

‘সম্রাট— দ্য কিং ইজ হেয়ার’ এর শুটিং শুরু হয়েছে ১ জুন। এতে আরও অভিনয় করছেন শাকিব খান ও ইন্দ্রনীল।

 


মন্তব্য করুন