Select Page

আবারও মাচায় শাকিব খান

আবারও মাচায় শাকিব খান

যৌথ প্রযোজনার ‘শিকারি’ পশ্চিম বঙ্গে ভালো ব্যবসা না করলেও শাকিব খানকে মোটামুটি পরিচিতি দিয়েছে। সে দেশের গ্রাম-গঞ্জ ও মফস্বলের মাচায় (স্টেজ শোর স্থানীয় নাম) ওই সিনেমার সূত্রে নেচেছিলেন বাংলাদেশের এক নম্বর নায়ক। ফের তাকে মাচায় দেখা যাবে। মানব জমিনকে এমনটা জানালেন শাকিব।

দু’দিন আগে যৌথ প্রযোজনার ‘নবাব’র শুটিং করে ঢাকা ফিরেছেন তিনি। এদিকে তার অপেক্ষায় দেশের কিছু সিনেমা আটকে থাকলেও চারদিন ‘অহংকার’র শুটিং করে ১৬ জানুয়ারি আবারও কলকাতায় ছুটবেন। উদ্দেশ্য মাচায় নাচ দেখানো। ওই সব অনুষ্ঠানের মূল আকর্ষণই নাকি শাকিব।

এ প্রসঙ্গে তিনি বলেন, “চারদিক থেকে যখন সবাই চিৎকার করে ডাকতে থাকে ‘শাকিব..শাকিব’ তখন বিষয়টি বেশ উপভোগ করি। আল্লাহর অশেষ রহমত যে ভিন্ন একটি দেশে অচেনা লোকজন আমাকে এক নামে চিনছে। এই অনুভূতিটা বলে বোঝানো যাবে না।”

এদিকে নতুন বছর নিয়ে পুরনো গল্পই বলছেন শাকিব খান। ‘ভালো কিছু’ বলতে গুরুত্ব দিচ্ছেন যৌথ প্রযোজনাকে। এ সব সিনেমা দিয়েই তিনি বাংলাদেশের চলচ্চিত্রের বিশাল পরিবর্তন আনতে চান!

তিনি বলেন, “এখন আর আগের মতো ভাবলে হবে না। সামনে অনেক চিন্তা ভাবনা করে ভালো কিছু ছবিতে কাজ করতে চাই। ভারতের ভেঙ্কটেশ এবং এসকে মুভিজ আমার সঙ্গে কথা বলেছে। আর দেশের জাজ মাল্টিমিডিয়াও ঈদের জন্য নতুন ছবিতে আমাকে চায়। দেখা যাক দিন শেষে কোনটাতে ‘হ্যাঁ’ বলি। তবে আমি দর্শক ঠকাতে চাই না।  আমার বিশ্বাস, সামনে আমাদের চলচ্চিত্রের বিশাল একটি পরিবর্তন আসবে।”


মন্তব্য করুন