Select Page

একই দিনে দুই দেশে থাকবেন রুহি

একই দিনে দুই দেশে থাকবেন রুহি

Ruhi

একইদিনে মডেল ও অভিনেত্রী দিলরুবা ইয়াসমিন রুহিকে দুই দেশে দুইরূপে দেখা যাবে। ওই দিন বাংলাদেশে মুক্তি পাবে ‌‘জিরো ডিগ্রি’ ও কলকাতায় ‘গ্ল্যামার’। দুটো ছবিতে তিনি শহুরে আধুনিক নারীর চরিত্রে অভিনয় করবেন। তবে চরিত্রে ভিন্নতা রয়েছে।

একই দিনে দুই দেশে ছবি মুক্তি পাওয়ায় প্রচারণা নিয়ে বেকায়দায় আছেন রুহি। এ প্রসঙ্গে রুহি বলেন, ‘দুটো ছবির প্রচারণায় অংশ নেয়া অনেক কঠিন কাজ। এ কারণে ৬ ফেব্রুয়ারি দুপুরে কলকাতায় চলে যাবে। সেখানে টানা তিনদির প্রচারণার পর দেশে ফিরে ‘জিরো ডিগ্রি’র প্রচারণায় অংশ নিবো।’

অনিমেষ আইচ পরিচালিত ‘জিরো ডিগ্রি’ ছবিতে রুহির বিপরীতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ। ছবিটির স্টিল ও ট্রেলারে রুহি প্রশংসা পেয়েছেন। আর কলকাতায় মহুয়া চক্রবর্তী পরিচালিত ‘গ্ল্যামার’ ছবিতে অভিনয় করেছেন পরমব্রত ও সব্যসাচী। ইতোমধ্যে ইউটিউবে ছবিটির একটি গানের ভিডিও উন্মুক্ত করা হয়েছে। সেখানে তাকে একঝলক দেখা গেছে।

দুটি ছবি নিয়েই আশাবাদী রুহি। বাংলাদেশ প্রতিদিনকে তিনি বলেন, ‘বর্তমানে খুব ব্যস্ত সময় পার করছি, সময় ব্যয় করছি প্রচারণার কাজে। একই দিনে দুই বাংলায় দুটি ছবি মুক্তি পাওয়ার ঘটনা অবশ্যই আনন্দের।


মন্তব্য করুন