Select Page

এপ্রিলে শুরু ‘পোড়ামন ২’

এপ্রিলে শুরু ‘পোড়ামন ২’

দর্শকদের নতুন সিনেমার খবর দিয়ে চমকে দিল জাজ মাল্টিমিডিয়া। আর তা নির্মিত হবে হিট সিনেমা ‘পোড়ামন’-এর সিক্যুয়াল হিসেবে। পরিচালনা করবেন রায়হান রাফি। জাজের ফেসবুক পাতায় দীর্ঘ স্ট্যাটাসে খবরটি দেন প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজ।

তিনি জানান, ‘পোড়ামন ২’ এর গল্প শুনে যৌথ প্রযোজনার আগ্রহ দেখানে এসকে মুভিজের হিমাংশু ধানুকা। কিন্তু তা নাকচ করে দিয়ে রাফি জানান, শুধুমাত্র দেশীয় তারকা ও একক প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করতে চান।

রাফির গল্প জাজ সংশিষ্ট সবার পছন্দ হয়েছে। আজিজই নাম দিয়েছেন ‘পোড়ামন ২’। এ সিনেমার শেষেও থাকবে করুণ পরিণতি। যার সম্পর্কে বলা হচ্ছে— কী কারণে নায়ক তার এত ভালোবাসার নায়িকাকে কুপিয়ে কুপিয়ে মারবে, তারপর সে কীভাবে আত্মহত্যা করবে, কেন আরেকজন প্রতিশোধ নিবে? সে সম্পূর্ণ ব্যাখ্যা করলো, সে লজিক দিল কোরান শরিফের একটি আয়াত। যা আমাদের গ্রাম বাংলাসহ সর্বত্র প্রচলিত।

ইতোমধ্যে সিনেমায় আগে দেখা যায়নি এমন আনকোরা লোকেশনের সন্ধান পাওয়া গেছে। যেখানে দৃশ্যায়ন হবে ‘পোড়ামন ২’। ওই স্ট্যাটাসে লোকেশনের ছবি শেয়ার করে বলা হচ্ছে— লোকেশন সবার পছন্দ হল। কিন্তু সমস্যা একটাই, ওখানে সর্বচ্চ হোটেল ভাড়া ১৫০ টাকা প্রতি রুম। ১৫০ টাকা রুম ভাড়া মানে রুমে এসি নাই, এটাচ বাথরুম নাই (কমন বাথরুম আছে ৫টা) আর রুম আছে সর্বমোট ২৮টি। এই ২৮ রুমেই ১০০ জনকে থাকতে হবে, নায়ক নায়িকাসহ।

২৩ এপ্রিল সিনেমাটির শুটিং শুরু হবে, এবং একটানা কাজ করে শুটিং শেষ হবে। এখন শুরু হয়েছে নায়িকা খোঁজার পালা। প্রয়োজন ১৬-১৯ বছরের একটি মায়াবী চেহারা। নায়ক হিসেবে থাকতে পারেন প্রথমসারির কোনো একজন তারকা। রাফির পছন্দের তালিকায় রয়েছেন মোশাররফ করিম ও চঞ্চল চৌধুরী।

প্রতিটি সিনেমা নিয়ে জাজ কোনো না কোনো চ্যালেঞ্জ দেয়। এ ছবি নিয়ে চ্যালেঞ্জ হলো— আমরা বিশ্বাস রাখছি, পোড়ামন-২ আমাদের পূর্বের পোড়ামনকে সুনাম ও ব্যবসায়িক দিক থেকে ছাড়িয়ে যাবে ইনশাল্লাহ। যদি না ছাড়াতে পারে, তাহলে জাজ বাংলাদেশে সিনেমা বানানো বন্ধ করে দিবে (আঁধার থেকে আঁধার ও অগ্নি-৩ ছাড়া, কারণ এই দুইটি সিনেমার কাজ অনেক দূর এগিয়ে গেছে) ।


মন্তব্য করুন