Select Page

কাজী হায়াতের দুই সিনেমায় মৌসুমী

কাজী হায়াতের দুই সিনেমায় মৌসুমী

কাজী হায়াৎ পরিচালিত ‘আম্মাজান’, ‘কষ্ট’, ‘বর্তমান’, ‘লুটতরাজ’, ‘ইতিহাস’ এর মতো হিট সিনেমায় অভিনয় করেছিলেন মৌসুমী। দীর্ঘদিন পর মৌসুমীকে কেন্দ্র করে কাজী হায়াৎ দুটি ছবির গল্প লেখা শেষ করেছেন। ছবি দুটির নাম ‘ঘুম’ এবং ‘হোসনা বানুর জবানবন্দি’। দুটি ছবিই পরিচালনা করবেন তিনি।

মানবজমিনকে কাজী হায়াৎ বলেন, দুটি ছবিরই গল্প লেখা শেষ। ‘ঘুম’ ছবিটি চ্যানেল আই এবং ‘হোসনা বানুর জবানবন্দি’ ছবিটি আমি প্রযোজনা করবো। দুটি ছবির গল্প দুই ধরনের। নতুন বছরে সর্বপ্রথম ‘ঘুম’ ছবির কাজ শুরু করতে চাই। দুটি ছবিরই গল্প মৌসুমীকে কেন্দ্র করে। আমার মনে হয় মৌসুমী ছবি দুটিতে অভিনয় করতে রাজি হবে। কারণ, তার এ ধরনের ছবিতে কাজ করার সময় এসেছে। দুটি ছবিতেই অভিনয়ের অনেক জায়গা রয়েছে।

এদিকে মৌসুমী বলেন, দুটি ছবিরই প্রস্তাব পেয়েছি। তবে এখনো ছবিতে চুক্তিবদ্ধ হইনি। উনার ছবিতে আগেও কাজ করেছি। তিনি অনেক গুণী একজন নির্মাতা। সবকিছু ঠিক থাকলে অবশ্যই কাজ করার ইচ্ছে রয়েছে।

কাজী হায়াৎ আরো জানান, ‘হোসনা বানুর জবানবন্দি’ ছবিতে মৌসুমীর বয়স দেখানো হবে ৪৫ বছর। গল্পের একটি পর্যায়ে তাকে দেখা যাবে সুইসাইড করতে। তবে সুইসাইড করার আগে মেয়েটা জনগণের সামনে একটা জবানবন্দী দেবে। কি কারণে সুইসাইড করতে গেল হোসনা বানু তা ফ্ল্যাশব্যাকে দেখানো হবে।

এছাড়া ‘ঘুম’ ছবিতে মৌসুমীর বিপরীতে অভিনয় করবেন কাজী মারুফ।


মন্তব্য করুন