Select Page

‘কৃষ্ণপক্ষে’ ধরাশায়ী ‘বেলাশেষে’

‘কৃষ্ণপক্ষে’ ধরাশায়ী ‘বেলাশেষে’

krishnopokko

দুটি ভারতীয় সিনেমার সঙ্গে একই সপ্তাহে মুক্তি পায় ‌‘কৃষ্ণপক্ষ’। এর মধ্যে ৫০টি হলে অখ্যাত তারকাদের ‘বেপরোয়া’ মুক্তি পেলেও আলোচনায় ছিল ‘বেলাশেষে’। আর ১৬টি হলে মুক্তি পায় ‘কৃষ্ণপক্ষ’।

কম হল পাওয়ার কারণে সমালোচনায় পড়ে ‘কৃষ্ণপক্ষ’র পরিবেশক জাজ মাল্টিমিডিয়া। দ্বিতীয় সপ্তাহ থেকে পরিবেশনা করছে সিনেমাটির প্রযোজনা সংস্থা ইমপ্রেস টেলিফিল্ম। দ্বিতীয় সপ্তাহে ১৩টি, তৃতীয় সপ্তাহে ১০টি হল পায় মেহের আফরোজ শাওনের সিনেমাটি। এর মধ্যে বেশির ভাগ হলেই তৃতীয় বা দ্বিতীয় সপ্তাহে চলছে ‘কৃষ্ণপক্ষ’।

অন্যদিকে একই সপ্তাহে মুক্তি পাওয়া ভারতীয় সিনেমা দুটির জন্য ইতিবাচক কোনো খবর নেই।

belaseshe

মাল্টিপ্লেক্সগুলো বিবেচনা করে ‘কৃষ্ণপক্ষ’র শক্তিশালী প্রতিপক্ষ ধরা হয়েছিল ‘বেলাশেষে’কে। কিন্তু সিনেমাটি ততটা ভালো করতে পারেনি। তৃতীয় সপ্তাহে দেখা গেলে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে প্রদর্শিত হচ্ছে না ‘বেলাশেষে’। অন্যদিকে প্রতিদিন চারটি শোতে প্রদর্শিত হচ্ছে ‘কৃষ্ণপক্ষ’।

যমুনা ব্লকবাস্টারে প্রতিদিন তিনটি শো পাচ্ছে ‘বেলাশেষে’, বিপরীতে ‘কৃষ্ণপক্ষ’র চারটি শো অনুষ্ঠিত হচ্ছে।

মজার কাহিনী ঘটেছে শ্যামলী সিনেমা হলে। প্রথম সপ্তাহে হলটিতে মুক্তি পায় ‘কৃষ্ণপক্ষ’। সিনেমার মাঝে দেখানো হয় ‘বেলাশেষে’ ট্রেলার, জানানো হয় পরের শুক্রবার আসবে ভারতীয় সিনেমাটি। কিন্তু পরপর তিন সপ্তাহ একই বিজ্ঞাপন দেখানো হচ্ছে ‘কৃষ্ণপক্ষ’র বিরতিতে। এখন দেখার বিষয় চতুর্থ সপ্তাহেও ভারতীয় সিনেমাটিকে রিয়াজমাহি ঠেকিয়ে রাখতে পারেন কি-না!


মন্তব্য করুন