Select Page

চুক্তির আগেই পোস্টারে রাইমা

চুক্তির আগেই পোস্টারে রাইমা

kazal rekha

‘রাইমার সঙ্গে আমাদের মেইল ও ভাইবারে কথা হচ্ছে অনেক দিন ধরে। সে গল্প শুনেছে। কথাবার্তাও মোটামুটি চূড়ান্ত। ২২ জানুয়ারি কলকাতায় তাকে আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ করানোর কথা রয়েছে।’— বাংলা ট্রিবিউনকে নতুন সিনেমা ‌‘কাজল রেখা’র নায়িকা সম্পর্কে এমনটা বলেন পরিচালক সাদাত রাসেল।

রাইমাকে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ করানোর আগে শুক্রবার (১ জানুয়ারি) প্রথম পোস্টার করেন সাদাত। ফেসবুকে দেওয়া তালিকায় অন্যান্য সম্ভাব্য শিল্পীর নামে আছে মোশাররফ করিম, শহীদুজ্জামান সেলিম, আবদুন নূর সজল, শিমুল খান ও আদ্রিয়া সায়ন্টিয়া।

সাদাত আরও জানান, রাইমার বিপরীতে থাকছেন মোশাররফ করিম। তার সঙ্গেও কথা চূড়ান্ত হয়েছে। ৩ জানুয়ারি তারসঙ্গে চূড়ান্ত চুক্তি হচ্ছে।

বছর কয়েক আগে ‘কাজল রেখা’ নামে গিয়াসউদ্দিন সেলিম একটি ছবির ঘোষণা দিয়েও পিছিয়ে আসেন। এ প্রসঙ্গে বলেন, ‘যেহেতু তিনি আর ছবিটি করছেন না এবং আমরাও পরিচালক সমিতিতে নামের জন্য আবেদন করেছি তাই মনে হয় না কোনও সমস্যা হবে।’

‌‘কাজল রেখা’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ পরিচালকের নিজের। সেখানে দেখা যাবে ‘সালাউদ্দিন’ একজন ভাড়াটে খুনি। তার সঙ্গে সবসময় একটা বাজপাখি থাকে। অন্যদিকে ‘কাজল রেখা’ একজন হোটেল সিঙ্গার- একইসঙ্গে ভালো পিয়ানো বাজাতেও পারেন। একদিন সালাউদ্দিন তার প্রেমে পড়ে। কিন্তু এক দুর্ঘটনায় কাজল রেখা বাকশক্তি হারিয়ে ফেলে।

৭ মার্চ ‘কাজল রেখা’র শুটিং শুরুর কথা রয়েছে। সিনেমাটির পুরো শুটিং হবে কক্সবাজারে।

সাদাত রাসেল এর আগে ‘সেই তুমি’, ‘সেনোরিটা’, ‘প্রণয় এবং রমণী’ ও ‘পংখীরাজ’সহ বেশ কিছু একক নাটক ও টেলিফিল্ম নির্মাণ করেন।


মন্তব্য করুন