Select Page

‘ছুঁয়ে দিলে মন’র বদলে ‌‘বেলা শেষে’

‘ছুঁয়ে দিলে মন’র বদলে ‌‘বেলা শেষে’

chuye dile mon

স্বল্প পরিসরে আমেরিকা ও অস্ট্রেলিয়ায় প্রদর্শিত হওয়ার পর এবার বড় পরিসরে ভারতে মুক্তি পেতে যাচ্ছে শিহাব শাহীনের ‘ছুঁয়ে দিলে মন’। এর বদলে বাংলাদেশে মুক্তি পাবে কলকাতার সিনেমা ‘বেলা শেষে’। খবর প্রথম আলো।

নতুন বছরের ফেব্রুয়ারিতে ভারতের পশ্চিমবঙ্গ ও ত্রিপুরায় বাণিজ্যিকভাবে মুক্তি পাবে ছবিটি। ‘ছুঁয়ে দিলে মন’ ভারতে যৌথভাবে পরিবেশনায় রয়েছে পিয়ালি ফিল্মস ও জিরোনা এন্টারটেইনমেন্ট।

একই সময়ে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে কলকাতার ছবি ‘বেলা শেষে’। সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত অভিনীত ছবিটি পরিচালনা করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। বাংলাদেশে ছবিটি পরিবেশনায় রয়েছে এশিয়াটিক ও জিরোনা বাংলাদেশ।

জিরোনা এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক শুভজিৎ রায় জানান, ভারতের চলচ্চিত্র সেন্সর বোর্ড ৪ ডিসেম্বর ‘ছুঁয়ে দিলে মন’ ছবির ছাড়পত্র দিয়েছে। শুরুতে ছবিটি ১৫-২০টি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে। পরে এই সংখ্যা আরও বাড়বে।

‘ছুঁয়ে দিলে মন’ প্রযোজনা করেছে এশিয়াটিক, ধ্বনি চিত্র ও মনফড়িং। অভিনয় করেছেন আরিফিন শুভ, মম, ইরেশ যাকের, মিশা সওদাগর, আলীরাজ প্রমুখ। চলতি বছরের এপ্রিল মাসে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি।


মন্তব্য করুন